রবির নতুন পোস্টপেইড একুইজিশন প্যাক চালু

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// গ্রাহকের প্রয়োজন ও চাহিদার পরিবর্তনের বিষয়টি মাথায় রেখে সম্প্রতি একটি নতুন পোস্টপেইড একুইজিশন প্যাক চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

রবির নতুন এই পোস্টপেইড প্যাকটির সাথে ফ্রি কানেকশন পাবেন গ্রাহকরা। কিন্তু সিকিউরিটি ডিপোজিট হিসাবে ৫০০ টাকা জমা দিতে হবে যা ফেরতযোগ্য। অফারের অংশ হিসাবে গ্রাহকরা ৫০০টাকা মূল্যমানের সেবা উপভোগ করতে পারবেন। এছাড়া গ্রাহকরা দিন-রাত ২৪ ঘন্টা যে কোন অপারেটরে প্রতি ১০ সেকেন্ডে ১০ পয়সা, যে কোন স্থানীয় অপারেটরে প্রতি এসএমএস ৩৫ পয়সা ও প্রতি মেগাবাইট ইন্টারনেট ৫০ পয়সা হিসাবে ব্যবহার করতে পারবেন। এই প্যাকে কোনো লাইন রেন্ট নেই।

গ্রাহকরা ৪৮ ঘণ্টার মধ্যে অ্যাক্টিভেশন বোনাস হিসাবে ৫০০ মেগাবাইট ডাটা, ৫০০টি এসএমএস ও ৫০০টি এমএসএস পেয়ে যাবেন যার মেয়াদ থাকবে এক মাস। এছাড়া বিনামূল্যে তিন মাস মেয়াদি ডেইলি নিউজ এলার্ট ও কল ব্যাক সার্ভিস গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। একমাত্র নতুন পোস্টপেইড গ্রাহকরাই অ্যাক্টিভেশন বোনাসটি উপভোগ করতে পারবেন। বর্তমান পোস্টপেইড গ্রাহকরা নতুন পোস্টডেইড একুইজেশন প্যাকে মাইগ্রেট করার মাধ্যমে অ্যাক্টিভেশন বোনাসটি ছাড়া বাকী সব ট্যারিফ ও বেনিফিটগুলো পাবেন। মাইগ্রেশনের জন্য *১৪০*৫২# নাম্বারে ডায়াল বা ১০<স্পেস> অন লিখে ৮২৪৪ নাম্বারে এমএসএস করতে হবে।

এছাড়া প্রতি মাসে কী পরিমাণে মোবাইল ফোন সেবা গ্রহণ করছেন এর ওপর ভিত্তি করে বোনাস পাবেন গ্রাহকরা। এক মাসে গ্রাহকের মাসিক বিল যদি ২০০ টাকার বেশি হয় তবে তিনি রবি-রবি ২০০ মিনিট এবং ১ জিবি ডাটা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। অন্যদিকে বিল ৪০০ টাকা ছাড়িয়ে গেলে তিনি মাসের বাকী সময়ে রবি-রবি প্রতি মিনিট ৪৫ পয়সা রেটে কথা বলতে পারবেন। এছাড়া বিল ৬০০ টাকা ছাড়িয়ে গেলে রবি-রবি প্রতি মিনিট ৩০ পয়সা রেটে কথা বলতে পারবেন গ্রাহকরা (১০ সেকেন্ড পালস)।

নতুন পোস্টপেইড গ্রাহকরা সরাসরি রবি’র লয়েল্টি প্রোগ্রামের সদস্য হয়ে যাবেন। এছাড়া রবি সেবায় থাকা সাপেক্ষে গ্রাহকরা শেষের ছয়টি ডিজিট নিজের ইচ্ছামত নেয়ার সুযোগ পাবেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন