এখানেই ডটকমে সোশ্যাল মিডিয়া প্রতিযোগিতা

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// রমজান মাসে বাংলাদেশী অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট এখানেই ডটকম চালু করেছে একটি অভিনব সোশ্যাল মিডিয়া প্রতিযোগিতা।

এখানেই ডট কম এর জনপ্রিয় তিন বিজ্ঞাপন চরিত্র প্রতীক, ইয়াশনা ও হাতেমকে কেন্দ্র করে তৈরি এই প্রতিযোগিতাটি শুধু মাত্র এখানেই ডটকম এর অনুসারিদের জন্যই নয় বরং বাংলাদেশের সবার জন্য নিয়ে আসা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এখন পর্যন্ত পুরো রমজান জুড়ে এখানে ডট কম এর ফেসবুক ফ্যান পেজ এ ছয়টি প্রতিযোগিতামূলক পোস্ট দেওয়া দেওয়া হয়েছে যেখানে টিভিসি এর চরিত্ররা সবার কাছে জানতে চেয়েছে যে, তারা কিনতে চায় এমন একটি নির্ধারিত পণ্যের জন্য সবচেয়ে ভালো ডিল কোনটা হলে।

অংশগ্রহনকারীরা এখানেই ডট কম ব্রাউজ করে সবচেয়ে ভালো ডিলটির লিঙ্ক পোস্টটিতে কমেন্ট হিসেবে দিয়ে জানিয়েছে তারা কেন সেই ডিলটিকেই যথার্থ মনে করছে। সবচেয়ে ভালো উত্তরদাতা জিতে নিয়েছেন আকর্ষণীয় পুরস্কার।

আয়োজকদের ভাষ্য, প্রতিযোগিতাটি ইতিমধ্যেই ব্যবহারকারীদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। এখানেই ডট কম ভবিষ্যতেও এরকম আকর্ষণীয় ক্যাম্পেইন নিয়ে আসবে ব্যবহারকারীদের এবং অনুসারীদের জন্য, যারা ক্রয় বিক্রয়ের জন্য এখনেই ডটকম এর প্রতি বিশ্বাস রেখেছেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন