সোনাক্ষীর ফলোয়ার ৫ মিলিয়ন

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// সোশাল নেটওয়ার্কিং সাইট টুইটারে ৫ মিলিয়ন ফলোয়ার তাঁর। যা হার মানিয়ে দেবে বলিউডে দীর্ঘ বছর কাটানো বড় বড় তারকাদেরও। কিন্তু, এত ফলোয়ার পেয়েও নিজের ফোকাস থেকে সরতে রাজি নন সোনাক্ষী সিনহা। বলিউডের ‘দাবং গার্ল’।

বলিউডে যাত্রা শুরু করেছেন, বেশিদিন হয়নি। কিন্তু, এর মধ্যেই তাঁর জনপ্রিয়তা শিখর ছুঁয়েছে। দাবাং-এর হাত ধরেই ৫ বছর আগে বলিউডে আগমণ হয়েছিল সোনাক্ষী সিনহার।

সালমান খানের বিপরীতে অনবদ্য অভিনয় করে দর্শকদের প্রিয় অভিনেত্রী হয়ে উঠেছিলেন শত্রুঘ্ন কন্যা। সেই থেকে শুরু হয়েছিল তাঁর বলিউড যাত্রা। এরপর একে একে দাবাং ২, তেভর, রাউডি রাঠোর, হলিডে, আর রাজকুমার সহ বিভিন্ন সিনেমায় অভিনয় করেছেন।

সব সিনেমাতেই সোনাক্ষীর অভিনয় দর্শকদের মন কেড়েছে। তাঁর সাবলীল অভিনয় হোক কিনবা সাদাসিধে জীবনযাবন, সব কিছুতেই তিনি বলিউডের অন্যান্য অভিনেত্রীদের তুলনায় অনেকটাই আলাদা। আর তাইতো, ফিগার নিয়েও বেশি চিন্তা নেই শত্রুঘ্ন কন্যার।

সাংবদিকদের প্রশ্নের উত্তরে অকপটভাবেই জানিয়ে দেন, জিরো ফিগার চান না তিনি। তাতে কি, জিরো ফিগার হোক কিনবা গোলগাল সোনাক্ষী, সবেতেই তিনি দর্শকদের প্রিয় অভিনেত্রী। দর্শকদের প্রিয় অভিনেত্রীর যদি ফলোয়ার ৫ মিলিয়নও হয়ে যায়, তাতে আর আশ্চর্য হওয়ার কি আছে। বলিউডের মত সোশাল নেটওয়ার্কিং সাইটে দিন দিন যে তিনি আরও জনপ্রিয় হয়ে উঠছেন, এটাই তার সবথেকে বড় প্রমাণ।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন