ওয়ারেন্টি শেষ হলেও বিনামূল্যে সার্ভিস গোল্ডবার্গের ইয়োরকেয়ার সেন্টারে

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// ‘ইয়োরকেয়ার সেন্টার’ নামে দেশের বিভিন্ন জায়গায় ১৪টি সার্ভিস সেন্টার চালু করেছে দেশীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড গোল্ডবার্গ।

হ্যান্ডসেট সংক্রান্ত তাৎক্ষণিক সেবা পেতে গ্রাহকদের যাতে ভোগান্তিতে পড়তে না হয় সেজন্য‘ইয়োরকেয়ার সেন্টার’ নামে দেশের বিভিন্ন জায়গায় ১৪টি সার্ভিস সেন্টার চালু করেছে দেশীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড গোল্ডবার্গ ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ব্যাপারে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান বলেন, গ্রাহক সেবা কেন্দ্রে ভোগান্তি কমাতে বেশ কিছু তাৎক্ষণিক সেবা সেন্টার চালু করা হয়েছে। এসব সেন্টারে চার্জার এবং ব্যাটারি সংক্রান্ত সমস্যা হলে সাথে সাথে রিপ্লেসমেন্ট করা যাবে। সফটওয়্যার, স্পিকার, মাইক, এলসিডি টাচ সমস্যা হলেও তাৎক্ষণিক সেবা মিলবে।
তিনি আরও বলেন, ঢাকার ভেতরে মাদারবোর্ড সমস্যা হলে তিন দিন এবং ঢাকার বাইরে হলে পাঁচ দিনের মধ্যে এসব সেন্টার থেকে সমাধান পাওয়া যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে দাবী করে আরও বলা হয়েছে , এসব সেন্টার থেকে ওয়ারেন্টি শেষ হওয়ার পরেও বিনামূল্যে সার্ভিস দেওয়া হবে।

‘ইয়োর কেয়ার সেন্টার’ ছাড়াও দেশের ৪৫টি কালেকশন পয়েন্ট থেকেও একই ধরনের সেবা পাওয়া যাবে। প্রতিষ্ঠানটির কল সেন্টার থেকেও ছুটির দিন ছাড়া সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সেবা পাওয়া যাবে।

গোল্ডবার্গ কর্তৃপক্ষ জানিয়েছে, বর্তমানে রাজধানীর কারওয়ানবাজার, মিরপুর-১০, শান্তিনগর, সাভার ছাড়াও নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রংপুর, ফেনী, রাজশাহী, কুমিল্লা ও বরিশালে ইয়োর কেয়ার সেন্টার চালু করা হয়েছে। চলতি বছরের মধ্যেই আরও ২৬টি সার্ভিস সেন্টার চালু হবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন