পিসি মেকার লেনোভো'র পাশে অলরাউন্ডার সাকিব

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// বিশ্ব সেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান রাজধানীর বনানীতে ‘সাকিব’স’ নামে নিজের একটি রেস্টুরেন্টের মেন্যু নির্বাচন ডিজিটালাইজড করতে লেনোভোর মাল্টি-মোড ইয়োগা ট্যাবলেট ২ ব্যবহার করেন।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে সাকিব আল হাসান ও লেনোভো তাদের বন্ধনকে আরো দৃঢ় করতে নেয়া এ পদক্ষেপটি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

অনুষ্ঠানে নিজেদের বন্ধনকে আরো জোরালো করার ঘোষণা দেন বিশ্বের বৃহত্তম পিসি মেকার এবং ট্যাবলেট ও স্মার্টফোনের জগতে উদীয়মান প্রতিযোগী লেনোভো ও বাংলাদেশের শীর্ষ ক্রিকেটার সাকিব আল হাসান।

উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব জানান তার রেস্টুরেন্টের আকর্ষণকে আরো বাড়িয়ে তুলতে লেনোভো’র মাল্টি-মোড ইয়োগা ট্যাবলেট ২ কীভাবে ডিজিটাল মেনু হিসাবে কাজ করবে।

বাংলাদেশে লোনোভো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব দেশের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে সফল এবং তরুণদের মাঝে একজন আইকন হিসাবে প্রতিষ্ঠিত। এখনকার ‘নেট-জেন’ ভোক্তাদের (১৮-৩৪ বছর) কথা মাথায় রেখে লেনোভো তার পণ্যের পসরা সাজিয়েছে এবং তরুণদের নজর কেড়েছে। লেনোভো’র জন্য বাংলাদেশে বিপুল সম্ভাবনা রয়েছে। স্টাইল ও পারফরমেন্সের কারণে সাকিবের প্রিয় ব্র্যান্ড লেনোভো। তিনি বাংলাদেশে ব্র্যান্ডটির প্রসারে কাজ করে যাবেন।

উদ্ভাবনী ও আকর্ষণীয় পণ্যের ওপর ভিত্তি করে সুসজ্জিত রিটেইল ও অংশীদারিত্বের কৌশলের মাধ্যমে লেনোভো বাংলাদেশ এর প্রসার ঘটাতে চায়। ২০১৫ সালের প্রথম প্রান্তিকে ৯ শতাংশ মার্কেট শেয়ার চলমান অগ্রগতিকে নির্দেশ করে, দ্বিতীয় প্রান্তিকে মার্কেট শেয়ার আরো বৃদ্ধি পাবে বলেও লেনোভো আশা করছে।

অনুষ্ঠানে লেনোভো’র হেড ওভারসিস (সাউথ এশিয়া) অঞ্জন বড়–য়া বলেন, “সম্ভাবনাময় ব্র্যান্ড হিসাবে লেনোভো সব সময় এমন পণ্য বাজারে আনে যা গ্রাহকের স্বপ্নকে বাস্তবায়িত করে এবং ব্যবসায়িক গন্ডিকে ছাড়িয়ে অর্জনে যোগ হয় আরো অনেক কিছু। প্রযুক্তির প্রাথমিক ভোক্তা হিসাবে বাংলাদেশ লেনোভো’র এপিএসি স্ট্র্যাটিজি’র অন্তর্গত। দক্ষ চ্যানেল পার্টনার নেটওয়ার্কের মাধ্যমে বাংলাদেশের বাজারে লেনোভো আরো প্রসার বৃদ্ধির চেষ্টা করছে এবং সাকিবের সাথে আমদের বন্ধন সে লক্ষ্যেই পরিচালিত।”

লেনোভো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে তার ভূমিকা সম্পর্কে বলতে গিয়ে সাকিব আল হাসান বলেন, “লেনোভো’র সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। কারণ একমাত্র লেনোভোই এমন একটি টেক ব্র্যান্ড যা ভিন্ন মাত্রার পরিপূর্ণ প্রাযুক্তিক সুবিধাবলী প্রদান করে। লেনোভোর ব্র্যান্ড মন্ত্র হচ্ছে মানুষকে আরো সামর্থবান করে তোলা যা অর্জনযোগ্য ও সাফল্য অর্জন করেছে। এর পাশাপাশি আমরা এটা বিশ্বাস করি, প্রযুক্তি আমাদের দেশের তরুণদের ক্ষমতায়নে সহায়ক হতে পারে এবং শুধু বাংলাদেশে না, সারা বিশ্বে সুযোগ সৃষ্টি করতে পারে।”

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন