চমক নিয়ে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// নতুন নতুন স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার ছাড় উৎসবে কেনার সুযোগ করে দিতে বড় পরিসরে আয়োজন করা হচ্ছে ‘রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৫’।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপী এই মেলা শুরু হতে যাচ্ছে। মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আরও পড়ুন: স্মার্টফোন ও ট্যাব এক্সপো শুরু ১৩ আগস্ট

সোমবার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার।

প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা আধুনিক প্রযুক্তির সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। পাশাপাশি প্রদর্শনীতে উন্মুক্ত হতে যাচ্ছে একাধিক ব্র্যান্ডের বেশ কয়েকটি নতুন মডেলের স্মার্টফোন।

সম্মেলনে জানানো হয়, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এ উপলক্ষে মেলায় থাকছে বিশেষ প্যাভিলিয়ন। এ প্যাভিলিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুর্লভ ছবি ও ভিডিও চিত্র প্রদর্শন করা হবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পাবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, স্যামসাং, অ্যাপল, সিম্ফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, জেডটিই, অপ্পো, হুয়াওয়ে, ম্যাক্সিমাস, সনি, র্যাংগস, এলিট, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, কন্টিগো, শাওমি, জিওনি, ওয়ান প্লাস, এইচটিএস, এডাটা, এইচপিএস, গ্যাজেট গ্যাং সেভেন, মিউজু, আইনল, ডিএক্স জেনারেশন প্রভূতি ব্র্যান্ড তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

আরও পড়ুন: ১৫,০০০ টাকার মধ্যে ২ গিগাবাইট র‍্যামের মডেলের স্মার্টফোনসমূহ তালিকা ও ফিচার

সম্মেলনে উপস্থিত ছিলেন রবি’র কমিউনিকেশন অ্যান্ড কর্পোরেট রেসপনসিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, এলিট মোবাইলের এমডি কাজী আশরাফ, গোল্ডবার্গ মোবাইলের সিইও আবরার রহমান, হুয়াওয়ে এর হেড অব সেলস আবদুস সাদাত্ কবির, এডিসন গ্রুপের (সিম্ফোনি) অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম, জেডটিই এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট রস লাই, এসিআই লিমিটেডের (স্টাইলাস) বিজনেস ম্যানেজার মো. রাফিজ উদ্দিন, এক্সপো মেকারের হেড অব অপারেশনস নাহিদ হাসনাইন সিদ্দিকী প্রমুখ।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন