রাখীবন্ধন উপলক্ষে অনলাইন শপিং ফেস্টিভ্যাল ফেসবুকে গ্রুপ

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// আগামী ১২ অগাস্ট রাখীবন্ধন উৎসবকে কেন্দ্র করে নয়া স্ট্র্যাটেজি নিল ফেসবুক। উৎসবের মরশুমে কেনাকাটা সারতে ‘টাইড় টুগেদার’ নামে এক শপিং ফেস্টিভ্যালের আয়োজন করছে ফেসবুক।

সোশ্যাল এই নেটওয়ার্কিং সাইট ১২ থেকে ২৯ অগাস্ট গ্রুপ M নামে এক মিডিয়া এজেন্সির সঙ্গে যৌথ উদ্যোগে এই ফেস্টিভ্যালের আয়োজন করছে। প্রতিদিন যে কোটি কোটি মানুষ ফেসবুকে লগ ইন করেন, সেই ট্রাফিককে ব্যবহার করে শপিং সাইটে রি ডিরেক্ট করবে ফেসবুক।

যে যে সংস্থা ফেসবুকের এই ফেস্টিভ্যালে অংশগ্রহণ করতে চায় তাদের মোটা অর্থ জমা দিতে হবে ফেসবুককে। অর্থাৎ একেবারে ফ্লিপকার্ট বা অ্যামাজনের কায়দায় এই শপিং ফেস্টিভ্যালের আয়োজন করতে আটঘাট বেঁধেই নেমেছে এই টেক জায়েন্ট সংস্থা।

বিশ্বস্ত সূত্রের খবর, এই ফেস্টিভ্যালের টাইটেল স্পনসর খুঁজছে ফেসবুক। যার জন্য অর্থ ধার্য করা হয়েছে প্রায় তিন কোটি টাকা। পাশাপাশি অ্যাসোসিয়েট স্পনসরের জন্য অর্থ ধার্য করা হয়েছে প্রায় দেড় কোটি টাকা। বুঝিয়ে বললে, এই ফেস্টিভ্যালের স্পনসর হতে চাইলে কোনও সংস্থাকে ফেসবুক-কে দেড় থেকে তিন কোটি টাকা দিতে হবে। এ দেশে ফেসবুকের ইউজার সংখ্যা প্রায় ১১.২০ কোটি।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন