নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// দেশের জনপ্রিয় মোবাইল হ্যান্ডসেট ভেন্ডর মাইক্রোম্যাক্সের সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী ও বলিপাড়ার পরিচিত মুখ অভিনেত্রী আসিন। বম্বে টাইমস এ খবর জানিয়েছে।

আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে আসিন অভিনীত সিনেমা অল ইজ ওয়েল। তারপরেই নাকি প্রকাশ্যে বিয়ের কথা ঘোষণা করতে পারেন আসিন। ওইদিনই বিয়ের চূড়ান্ত তারিখ ঘোষণা করতে পারেন হবু দম্পতি।

বম্বে টাইমসকে আসিন জানিয়েছেন, “আমি হাতের সব কাজ শেষ করে ব্যক্তিগত জীবনের জন্য সময় বের করতে চাই। নতুন কোনও প্রজেক্ট হাতে নিচ্ছি না আজ প্রায় দুবছর। আমি চাইছিলাম অল ইজ ওয়েল মুক্তি পাওয়ার পর এ কথা সবাইকে জানাতে।” আসিনের এই বক্তব্য উসকে দিয়েছে আরও এক জল্পনা। তাহলে কি অল ইজ ওয়েলই হতে চলেছে আসিন অভিনীত শেষ সিনেমা?

২৯ বছরের আসিনের বলিউডে হাতেখড়ি আমির খানের বিপরীতে গজনি সিনেমায়। গত এক বছর ধরে আসিন রাহুলের সঙ্গে নিয়মিত ডেটিং করছেন বলে শোনা যাচ্ছিল। এমনকী, তাদের ব্রেক আপের খবরও হাওয়ায় ভাসছিল।

২০১৩ সালের অক্টোবরে প্রথমবার এই দুজনকে একসঙ্গে এক ফ্রেমে দেখতে পাওয়া যায়। উপলক্ষ্য ছিল আসিনের জন্মদিন। রাহুল শর্মা এই মুহূর্তে দেশের অন্যতম সেরা উদ্যোগপতি। এক সাধারণ মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা রাহুল শর্মা নাগপুরে ইঞ্জিনিয়ারিংয়ের পাঠ শেষ করেছেন। তারপর তিনি বিশ্বের দশম দীর্ঘতম স্মার্টফোন ভেন্ডরিং সংস্থা মাইক্রোম্যাক্সের সিইও-র পদে বসেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন