দর্শনার্থীদের পদচারণায় জমছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো

0

মাহাবুব মাসফিক, টেকজুম ডটটিভি// দিনের শুরুতে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে প্রযুক্তি প্রেমী দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হতে শুরু করেছে রবি স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৫।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) শুরু হওয়া তিনদিনের এই মেলা চলবে আগামী শনিবার পর্যন্ত।

মেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হবে বিকাল ৩টায়। উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সকাল থেকে দর্শনার্থীরা মেলায় আসতে শুরু করেছেন। সময় যত গড়াচ্ছে দর্শনার্থীর সংখ্যা তত বাড়ছে। দর্শনার্থীরা তাদের পছন্দের স্মার্টফোন ও ট্যাব দেখছেন।

মেলায় ঢোকার মুখেই দেখা যাবে বঙ্গবন্ধু প্যাভিলিয়ন। জাতীয় শোক দিবস উপলক্ষে প্যাভিলিয়নটিতে থাকছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুর্লভ ছবি ও ভিডিও চিত্রের প্রদর্শনী। মুক্তিযুদ্ধ বিষয়ক ওয়েবসাইট ‘জন্মযুদ্ধ ৭১’ ও আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার যৌথভাবে এই উদ্যোগ নিয়েছে।

মেলায় স্যামসাং, অ্যাপল, সিম্ফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, জেডটিই, অপ্পো, হুয়াওয়ে, ম্যাক্সিমাস, সনি, র্যাং গস, এলিট, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, কন্টিগো, জিওমি, জিওনি, ওয়ান প্লাস, এইচটিএস, এডাটা, এইচপিএস, গ্যাজেট গ্যাং সেভেন, মিউজু, আইনল এবং ডিএক্স জেনারেশনের মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডগুলো অংশ নিয়েছে।

মেলার সকল আপডেট দেশের তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক নিউজ পোর্টাল টেকজুম ডটটিভি‘তে পাওয়া যাবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন