সাধ্যের দামে ট্যাব নিয়ে হাতছানি দিচ্ছে ট্যাব এক্সপো

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// সাশ্রয়ী দামে ক্রেতার হাতে ট্যাবলেট পৌঁছে দিতে রবি স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলায় অংশ নেয়া বেশ কিছু প্রতিষ্ঠান তাদের পসরা সাজিয়েছেন। মেলা ঘুরে এসব ট্যাবের খবর জানাচ্ছেন মিরাজুল ইসলাম জীবন।

মেলা ঘুরে দেখা গেল, প্রেস্টিজিও ব্র্যান্ড পিএমপি৩০০৭ এবং পিএমপি৩২৭৭ মডেলের দুটি ট্যাব মেলায় বিক্রি করছে যথাক্রমে ৭ হাজার ৬৫০ টাকা এবং ৮ হাজার ৮০০ টাকায়।

মেলার সকল আপডেট পেতে ক্লিক করুন টেকজুম ডটটিভি

এইচপিএস ব্র্যান্ড বেশ কয়েকটি মডেলের ট্যাব দিচ্ছে কম দামে। কিউবি টক ৭এক্স মডেলের অক্টাকোর প্রসেসরযুক্ত ট্যাবে ছাড় দেয়ায় তা ৭ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া সানেই জি৭০১ থ্রিজি মডেলের দাম পাঁচ হাজার ৫০০ টাকা।

গ্যাজেট গ্যাং সেভেন কোয়ার্ড কোর এক জিবি র‍্যাম ও আট জিবি রমের অ্যানড্রয়েড ৪.৪ কিটক্যাট চালিত এবং ৮ মেগাপিক্সেল ব্যাক ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার ট্যাব বিক্রি করছে ৭ হাজার ৭০০ টাকায়।

টুয়াইনমস লো কনফিগারেশনের টি৭২৪ মডেলের একটি ট্যাব দিচ্ছে ৪ হাজার ৮০০ টাকায়।

এদিকে মেলায় সবচেয়ে বেশি মডেলের ট্যাব এনেছে এইচটিসি। তাদের ১.২ ডুয়েল কোরের এক জিবি র‍্যাম ও আট জিবি রমের ট্যাবের দাম ছাড় দিয়ে ৫ হাজার টাকা, এইচটিএস অক্টাপ্যাড ইউ৬৯ মডেলের ৯ হাজার টাকা, এইচটিএস-৩৭০ মডেল সাত হাজার টাকা, এইচটিএস এইচ-১০ এর দাম ১২ হাজার, এইচটিএস-৩৬০আই ছয় হাজার ৫০০ টাকা এবং এইচটিএস-১০০ মডেলের ট্যাব ৩ হাজার ৫০০ টাকায় বিক্রি হচ্ছে।

মেলাকে কেন্দ্র করে একটি মাত্র মডেলের ট্যাব এনেছে দেশি ব্র্যান্ড ওকাপিয়া। ওকাপিয়া ইনোভা প্রো মডেলের ট্যাবটির আপডেট সংস্করণ এনেছে তারা। দাম রাখা হচ্ছে ১৩ হাজার ৯৯৯ টাকা।

এদিকে ফোর মডেলের ট্যাব ৯ হাজার ৫০০ টাকায় বিক্রি করছে মাইসেল মোবাইল।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপী ‘রবি স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৫’ উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনদিনের এই মেলা চলবে আগামী শনিবার পর্যন্ত। প্রতিদিন মেলা চলবে সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত। মেলার প্রবেশ মূল্য ২০ টাকা।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন