স্মার্টফোন ও ট্যাব মেলার পর্দা নামছে

0

মিরাজুল ইসলাম জীবন, টেকজুম ডটটিভি// রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) গত ১৩ আগস্ট থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী ‘রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৫’ শেষ হচ্ছে আজ ।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারের প্রতি তরুণ প্রজন্মের আগ্রহ অনেকে বেশি। আর এ মেলায় দেশ-বিদেশের স্মার্টফোন ও ট্যাব নির্মাতা প্রতিষ্ঠান তাদের হালফ্যাশনের পণ্য প্রদর্শন করছে।

মেলা উপলক্ষ্যে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের স্মার্টফোন ও ট্যাবে বিশেষ ছাড় ও অফার ঘোষণা করেছে। এসব ছাড়ও অফারের সুযোগ নিয়ে ক্রেতারা তাদের পছন্দসই স্মার্টফোন ও ট্যাব কিনছেন। মেলার প্রথম দিন থেকে প্রযুক্তিপ্রেমী তরুণ-তরুণীদের পদচারণায় মুখরিত হয়ে আছে মেলা প্রাঙ্গন।

বিশেষ মূল্যছাড়ে মেলায় অংশ নেয়া বিভিন্ন ব্র্যান্ডের স্টাল ঘুরে ঘুরে পছন্দের ডিভাইস দেখা এবং কেনার জন্য ভিড় করছেন নানা শ্রেণি-পেশার মানুষ।

দর্শনার্থীরা তাদের পছন্দের স্মার্টফোন ও ট্যাব দেখছেন। পছন্দ হলে কিনছেন অনেকেই। মেলার প্যাভিলিয়ন ও স্টল ঘুরে দেখা গেছে প্রায় প্রতিটির সামনে লোকজনের ভিড়।

এদিকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষ্যে মেলায় রয়েছে বিশেষ আয়োজন। এ উপলক্ষে মেলায় রয়েছে একটি বিশেষ প্যাভিলিয়ন। এ প্যাভিলিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুর্লভ ছবি ও ভিডিও চিত্র প্রদর্শন করা হচ্ছে। মুক্তিযুদ্ধ বিষয়ক ওয়েবসাইট ‘জন্মযুদ্ধ ৭১’ ও আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার যৌথভাবে এই উদ্যোগ নিয়েছে।

মেলার শেষ দিন হিসাবে আজ রাত ৮টা পর্যন্ত চলবে এই মেলা। নানা আয়োজনের মধ্য দিয়ে রাত ৮টায় পর্দা নামছে এক্সপো মেকার আয়োজিত চর্তুথ বারের মতো স্মার্টফোন ও ট্যাব এক্সপো।

মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশের সুযোগ পাচ্ছেন। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাচ্ছেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন