টেলেন্ট জার্সি ডিজাইনার খুঁজতে প্রতিযোগিতার আয়োজন রবির

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// জাতীয় ক্রিকেট দলের জার্সি দেশের লাখো ক্রিকেট ভক্তদের কাছে ভালোবাসা আর আবেগের প্রতীকে পরিণত হয়েছে। বাংলাদেশ ক্রিকেটের সোনালী সময়ে পুরো জাতির কাছে প্রেরণার উৎস এই জার্সি।

এ রকম এক সময়ে দেশের আনাচে কানাচে ছড়িয়ে থাকা সকল ক্রিকেট ভক্তানুরাগিদের জন্য ‘অদম্য জার্সি ডিজাইন কন্টেস্ট’শিরোনামের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে অংশগ্রহণের মাধ্যমে নন্দিত এই খেলার প্রতি নিজেদের ভালোবাসা প্রকাশের সুবর্ণ সুযোগ পাবেন দেশের মানুষ।

দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর এবং জাতীয় ক্রিকেট দলের গর্বিত পৃষ্ঠপোষক রবি আজিয়াটা লিমিটেড বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে যৌথভাবে এ জার্সি ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করেছে। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার চ্যানেল আই।

রবিবার মিরপুরের জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ প্রতিযোগিতার ঘোষণা দেয়া হয়।

রবি’র চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহতাব উদ্দিন আহমেদ; বিসিবি’র মার্কেটিং অ্যান্ড কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ এবং চ্যানেল আই’এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদের আগামী ১৭ আগস্ট থেকে ৩১ আগস্ট এর মধ্যে জাতীয় ক্রিকেট দলের জন্য জার্সির ডিজাইন করে জমা দিতে হবে। এ সময় সারা দেশে রবি এবং বিসিবি শীর্ষ ফ্যাশন ইন্সটিটিউটগুলোতে অনন্য এ প্রতিযোগিতায় সবাইকে সম্পৃক্ত করতে ক্যাম্পাসভিত্তিক প্রচারণামূলক কার্যক্রম চালাবে। প্রচারণামূলক কার্যক্রম চলাকালে ইন্সটিটিউটগুলোর শিক্ষার্থীরা তাদের নিজেদের করা জার্সির ডিজাইনও জমা দিতে পারবেন।

এছাড়া আগ্রহীরা jersey@robi.com.bd এই ঠিকানায় জার্সির নকশা ই-মেইল করে অথবা www.wearetigers.com.bd ওয়েবসাইট ভিজিট করে তাদের পছন্দের ডিজাইন আপলোড করেও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

আগ্রহী প্রতিযোগিদের কাছ থেকে জার্সির ডিজাইন গ্রহণ করা শেষে বিসিবি কর্মকর্তা, সাবেক ক্রিকেটার, খ্যাতিমান শিল্পী, ফ্যাশন ডিজাইনার এবং ফ্যাশন আইকনদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল প্রতিযোগিদের একটা সংক্ষিপ্ত তালিকা তৈরি করবেন।

বিচারকরা মোট ১১ টি ডিজাইন নির্বাচন করবেন। নির্বাচিত ১১টি জার্সির বিজ্ঞাপন প্রচার করবে রবি। কর্তৃপক্ষের দেয়া কোড নম্বর অনুসারে সেরা জার্সি নির্বাচনের জন্য সাধারণ মানুষের ভোট আহবান করা হবে। আগ্রহীরা এসএমএস এবং অনলাইনে ভোট প্রদান করতে পারবেন।

রবি গ্রাহকরা পছন্দের ডিজাইন কোড টাইপ করে ২২০২০ এই নাম্বারে এসএমএস করে তাদের ভোট দিতে পারবেন। অনলাইনে ভোটের জন্য আগ্রহীদের িিwww.wearetigers.com.bd সাইট ভিজিট করতে হবে।

ভোটের জন্য সময় থাকবে সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে সেপ্টেম্বরের শেষ পর্যন্ত। ভোট পর্ব শেষ হলে অক্টোবরে ঈদের ছুটির পর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে, যেখানে বিজয়ীকে পুরস্কৃত করা হবে। পুরস্কার হিসাবে থাকবে ৫ লাখ টাকার চেক। এছাড়া, অনুষ্ঠানে গণমানুষের ভোট এবং বিচারকদের বিচারের মাধ্যমে ক্রমানুসারে শীর্ষ ১১ প্রতিযোগির নামও ঘোষণা করা হবে।

শ্রেষ্ঠ ডিজাইনটি একদিনের আন্তর্জাতিক খেলায় ক্রিকেট দলের জার্সি হিসাবে ব্যবহৃত হবে।

অনুষ্ঠানে রবি’র চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ বলেন,”টাইগারদের সাম্প্রতিক খেলা পুরো জাতিকে মন্ত্রমুগ্ধ করেছে। স্বাভাবিকভাবেই ক্রিকেট খেলা এবং আমাদের বিশ্বজয়ী দলের জন্য লাখো ভক্তের ভালোবাসা আর আবেগের প্রতীকে পরিণত হয়েছে জাতীয় ক্রিকেট দলের জার্সি। রবি ক্রিকেট ভক্তদের নিরন্তর সমর্থনের প্রতি সম্মান জানাতে জার্সি ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করেছে। এই উদ্যোগে বিসিবির সমর্থন পেয়ে আমরা তাদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ। সমর্থকদের ডিজাইন করা জার্সি অবশ্যই আমাদের টাইগারদের আগামীর পথ চলায় বিশেষভাবে অনুপ্রানিত করবে।”

“অদম্য জার্সি ডিজাইন কন্টেস্ট” সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহীরা www.wearetigers.com.bd.GB এই সাইটে ভিজিট করতে পারেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন