বাংলাদেশি স্মার্টফোন গেম 360 Degree-এর এক মিলিয়ন ডাউনলোড

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// বাংলাদেশি স্মার্টফোনের গেম নির্মাতা প্রতিষ্ঠাতা Bit Mascot এবং অস্ট্রেলিয়ার WebAlive-এর যৌথ উদ্যোগে তৈরি নতুন গেম গেম 360 Degree প্রকাশের তিন সপ্তাহেই প্রায় এক মিলিয়ন ডাউনলোড হয়েছে।

গেমটি মাত্র তিন সপ্তাহ আগে মুক্তি পাওয়া এই গেমটির ডাউনলোড অ্যাপলের অ্যাপ স্টোরে ইতিমধ্যেই ৫ লাখ এবং গুগল প্লেস্টোর ৪ লাখ অতিক্রম করেছে। যা বাংলাদেশে গেম ডেভেলপমেন্ট ইন্ডাস্ট্রিতে বিরল ঘটনা। এছাড়া অ্যাপল অ্যাপ স্টোরের ফ্রি গেমের টপ চার্টে দ্বাদশ অবস্থান এবং ট্রেন্ডিং সার্চে তৃতীয় অবস্থানে রয়েছে।

360 Degree গেমটি খেলার নিয়ম খুব সহজ। গেমটি শুরু করলেই বুঝতে পারে কিভাবে গেমটি খেলতে হবে। একটি বৃত্তের ভেতরে আটকে পড়া একটি বলকে দেয়ালে ক্রমাগত গজানো স্পাইক থেকে বেঁচে ডায়মন্ড সংগ্রহ করতে হয়। সংগৃহীত ডায়মন্ড এর পরিমাণই এই গেম এর স্কোর।

খেলার নিয়ম সহজ হলেও বেশিরভাগ ইউজার এর মতে এখানে স্কোর বাড়ার সঙ্গে সঙ্গে গেমটি কঠিন হতে থাকে এবং এক সময়ে টিকে থাকা দুঃসাধ্য হয়ে পড়ে। বিশেষজ্ঞদের মতে, গেমটি খেলার মধ্য দিয়ে আপনার মধ্যে মাল্টিটাক্সিং ক্ষমতা বৃদ্ধি করবে।

উল্লেখ্য, গেমটির সফলতার কারণে ইতোমধ্যে খেলার ধরন নকল করে কোন বের করা শুরু করেছে, যেগুলো খুবই নিম্নমানের। গেমটি ডাউনলোড করতে আইওএস বা অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে অ্যাপ স্টোর-এ সার্চ করুন। সরাসরি লিংক: আইফোনের জন্য: goo.gl/Im83Xn অ্যান্ড্রয়েড ফোনের জন্য: goo.gl/VvQR4x লিংক থেকে সরাসরি ডাউনলোড করতে পারবেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন