নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// ছবি শেয়ারিং এর জনপ্রিয় সাইট ইন্সটাগ্রামে বাথরুম সেলফি পোস্ট দিয়ে হঠাৎই আলোচনায় মার্কিন সঙ্গীত শিল্পি সেলেনা গোমেজ।

২৩ বছর বয়সী এই মার্কিনী সেলফি আপলোডের সঙ্গে ক্যাপশনে লিখেছে-মর্নিং ।

ইন্সটাগ্রামে এই সুন্দরীর ভক্ত সংখ্যা ৪২ মিলিয়নের বেশি। বাথরুম সেলফিটি আপলোডের পর কয়েক ঘন্টার মধ্যেই ছবিটিতে ১৫ লাখের বেশি লাইক পড়েছে।

কানাডান পপস্টার জাস্টিন বিভারের এক সময়ের প্রেমিকা সেলেনা গোমেজের সোশ্যাল মিডিয়ায় এমন নগ্ন সেলফি পোস্টে লাইকের পাশাপাশি প্রায় ৪০ হাজার কমেন্ট করেছে তার ভক্তরা।

হলিউড সেলিব্রিটিদের সেলফি উন্মাদনা বাথরুমে গড়িয়েছে অনেক আগেই। এমাসের শুরুতেই মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব ও মডেল কিম কার্দাশিয়ানও বাথরুম সেলফি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে।

এতো দিন সোশ্যাল সাইটে পোস্ট করা সব সেলফিতে প্রথম প্রেমিক নিক জোনাসের ২০০৮ সালে দেওয়া একটি রিং পড়তে দেখা যেত সেলেনাকে। তবে কিছুদিন ধরে ওই রিংটি আর পড়ছেন না এই হলিউড অভিনেত্রী।

একটি মার্কিন গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেলেনা জানিয়েছে ১৩ বছর বয়সে পাওয়া ওই রিংটি এখন আর পড়ছেন না আর বিষয়টি নিয়ে বিব্রত নন তিনি। ওই সাক্ষাৎকারে আরেক প্রেমিক জাস্টিন বিভারের বিষয়েও কথা বলেছেন সেলেনা।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন