দেশের বাজারে অবমুক্ত গ্যালাক্সি এইস নেক্সট টু

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// স্মার্টফোন গ্রাহকদের লক্ষ্য করে দেশের বাজারে অবমুক্ত হলো স্যামসাং ‘এইস’ সিরিজের সর্বশেষ হ্যান্ডসেট গ্যালাক্সি এইস নেক্সট টু।

স্মার্টফোনটির উচ্চ ক্ষমতাসম্পন্ন প্রসেসর এবং কাটিং এজ সফটওয়্যার এর সাথে জুড়ে দেয়া হয়েছে রবির ৩,৫০০ টাকা সমমূল্যের বান্ডেল অফার।

আরও পড়ুন: আলোয় মোবাইল চার্জ দেওয়াবে স্যামসাং

বান্ডেল অফারে মাত্র ৬৯৯০ টাকা মূল্যের এই ফোনের অর্ধেক টাকাই গ্রাহকদের ফিরিয়ে দেয়া হচ্ছে। এ বিষয়ে রবির কমিউনিকেশনস এবং কর্পোরেট রেস্পন্সিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর জানিয়েছেন, বান্ডেল অফারে রয়েছে ৬ জিবি ইন্টারনেট, ১,৫০০ মিনিট টক-টাইম (রবি-রবি) এবং ৭৫০ মিনিট টক-টাইম (রবি-অন্যান্য লোকাল অপারেটর)।

এদিকে গ্যালাক্সি এইস নেক্সট টু তে আছে পারফরম্যান্স ও সেরা ডিজাইনের এক অনন্য সমন্বয়। সাদা ও কালো রঙের স্মার্টফোনে আছে একটি ৪ ইঞ্চির ডবব্লিউভিজিএ টিএফটি সমৃদ্ধ ডিসপ্লে।

আরও পড়ুন: শারীরিক কাজকর্মে নজর রাখবে ‘স্মার্টব্যান্ড ২’

দ্রুতগতির পারফরমেন্স এর জন্য এতে আছে ১.২ গিগাহার্টজের ডুয়েল কোর প্রসেসর এবং ৫১২ এমবি র‌্যাম। মূহুর্ত গুলোকে ক্যামেরাবন্দি করে রাখার জন্য ফোনটিতে আরও আছে এলইডি ফ্ল্যাশ সমৃদ্ধ ৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ভিডিও কলের মাধ্যমে প্রিয়জনদের সাথে কানেক্টেড থাকতে ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

সমস্ত ছবি, পছন্দের ভিডিও ও অন্যান্য সবকিছু জমা রাখতে এতে আছে ৪ গিগাবাইট ইনবিল্ট স্টোরেজ (যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে)।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন