নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// গ্রাহক সেবাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি মিনি ওয়াক ইন সেন্টার (ডব্লিউআইসি) চালু করেছে। গ্রাহকদের সেবায় সন্তোষজনক অভিজ্ঞতা দিতে রবি গ্রাহকদের জন্য এ উদ্ভাবনী উদ্যোগ নিয়েছে।

মিনি ডব্লিউআইসি একটি টাচ পয়েন্ট। যেখানে গ্রাহকরা রবি’র সব রকমের বিক্রয় এবং বিক্রয়োত্তর সেবা পাবেন যা বর্তমানে বিদ্যমান রবি’র ডব্লিউআইসিগুলোতে রয়েছে। এ কারণে সেবা প্রদানের দিক থেকে মিনি ডব্লিউআইসি এবং সাধারণ ডব্লিউআইসি’এর মধ্যে আয়তন ছাড়া আর কোনো পার্থক্য নেই। মিনি ডব্লিউআইসির আয়তন ২০০ থেকে ৫০০ বর্গফুট। এটি বিদ্যমান ডব্লিউআইসিগুলোর চেয়ে তুলনামূলকভাবে ছোট।

এই মিনি ডব্লিউআইসি জেলা, থানা বা উপজেলা পর্যায়ে স্থাপন করা হয়েছে। প্রতিটি মিনি ডব্লিউআইসি থেকে প্রতিদিন একশর’ও বেশি গ্রাহক সেবা পাচ্ছেন। আকারে ছোট হলেও মিনি ডব্লিউআইসিগুলোতে রবি’র সকল স্মার্ট ডিভাইস অফারগুলো পাওয়া যাচ্ছে।

এছাড়া, ডব্লিউআইসি’গুলোতে সর্বাধুনিক অটো-কিউ ম্যানেজমেন্ট সিস্টেম রয়েছে যা গ্রাহকদের অপেক্ষমাণ থাকার সময় কমিয়ে এনেছে।

এছাড়া এতে থাকছে, সেবা সম্পর্কে গ্রাহক অভিজ্ঞতা সংগ্রহের তাৎক্ষনিক সুবিধা।

এখন পর্যন্ত চট্টগ্রাম এবং কুমিল্লা অঞ্চলে ১১টি মিনি ডব্লিউআইসি উদ্বোধন করা হয়েছে। চট্টগ্রামের রাঙামাটি, রাউজান, খাগড়াছড়ি, বান্দরবান, সিতাকুন্ড, কেরানির হাট, চকোরিয়া, টেকনাফ, চট্টগ্রাম ইপিজেড এবং কুমিল্লার ক্যান্টনমেন্ট ও চান্দিনায় মিনি ডব্লিউআইসি স্থাপন করা হয়েছে। রবি’র এই উদ্ভাবনীমূলক গ্রাহক সেবা অতি শীঘ্রই দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে দেওয়া হবে।

মিনি ডব্লিউআইসিগুলো তৈরি করা হয়েছে অনেক বেশি সংখ্যক গ্রাহকের কাছে সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে। সারাদেশে রবি তার অবস্থান দৃঢ় করতে কাজ করে যাচ্ছে, যেখানে মিনি ডব্লিউআইসিগুলো বিশেষ ভুমিকা পালন করছে।

রবি দৃঢ়ভাবে বিশ্বাস করে মিনি ডব্লিউআইসির মাধ্যমে গ্রাহককেন্দ্রিক মোবাইল ফোন অপারেটর হিসাবে রবি’র গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত হচ্ছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন