ই-ক্যাবের উপদেষ্টা হলেন অভিনেত্রী শমী কায়সার

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) উপদেষ্টা হিসেবে যোগ দিয়েছেন ধানসিড়ি কমিউনিকেশন লিমিটেড এর প্রধান এবং অভিনেত্রী শমী কায়সার।

বুধবার (২ সেপ্টেম্বর) এ উপলক্ষে ই-ক্যাব প্রেসিডেন্ট রাজীব আহমেদ এর নেতৃত্বে ইসি কমিটির কয়েকজন মিলে শমী কায়সারকে শুভেচ্ছা এবং ই-ক্যাবে স্বাগত জানান।

অনুষ্ঠানে সেখানে সঙ্গে ই-ক্যাব নেতৃবৃন্দের সাথে বাংলাদেশের ইকমার্সের ভবিষৎ নিয়ে আলাপ করেন শমী কায়সার।

আরও পড়ুন: শখেরবসে তৈরি করেছি ই-ক্যাব মোবাইল অ্যাপ: জুয়েল রানা

রাজীব আহমেদ বলেন, “ই-ক্যাবের বাণিজ্য মন্ত্রণালয় বা সরকারী রেজিস্ট্রেশন পাবার পেছনে শমী কায়সারের খুব গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। দিনের পর দিন তিনি হৃদয় দিয়ে ই-ক্যাবের জন্য সময় দিয়েছেন ও ই-ক্যাবের কথা সরকারী উচ্চ মহলে জানানোর চেষ্টা করেছেন। তিনি আমাদের আশ্বস্ত করেছেন যে ই-ক্যাবের জন্য যতটা সম্ভব কাজ করবেন এবং চেষ্টা করবেন।

তিনি আরও বলেন, ঃসরকার, ই-ক্যাব এবং ই-কমার্সের সঙ্গে জড়িত সবাইকে নিয়ে একটা জাতীয় পর্যায়ে ক্যাম্পেইন চালানো দরকার। তাছাড়া ক্যাশ অন ডেলিভারি কিভাবে কমানো যায় সেটা নিয়েও তিনি অনেকক্ষণ আমাদের সঙ্গে কথা বলেন।

রাজীব আহমেদ আরও জানান, “সেলিব্রেটি নায়িকা হবার কারণে শমী কায়সারকে ই-ক্যাবের উপদেষ্টা হতে অনুরোধ জানানো হয়নি বরং ই-কমার্স নিয়ে তার আগ্রহ এবং জ্ঞানের কারণেই তাকে উপদেষ্টা হতে অনুরোধ জানানো হয়েছিলো। শমী কায়সারকে পেয়ে আমরা আনন্দিত।”

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন