নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// দেশজুড়ে শুরু হয়েছে ‘বাংলাদেশ ইন্টারনেট উইক ২০১৫’। রাজধানী ঢাকার বনানী সোসাইটি মাঠে চলছে এ আয়োজন। প্রথমবারের মতো এই আয়োজনে অংশগ্রহণ করেছে ইনসেফশন গ্রুপ।

গ্রুপটির তিনটি উইংসের ডিসপ্লে থাকছে এই আয়োজনে; সেগুলো হলো- ট্যুর ডটকম ডটবিডি, শপ২৪ ডটকম ডটবিডি এবং ই-সিটিজেন। এছাড়া গ্রুপটির আরো একটি উইং ই-সফট বিলিং থাকছে টেকনোলজিবিষয়ক বিভিন্ন সমস্যা সমাধানের অংশ হিসেবে।

ইনসেফশন গ্রুপের সিইও লায়ন মোহাম্মদ ইমরান বলেন, এমন আয়োজনে অংশগ্রহণ করতে পেরে নিজেদেরই ভালো লাগছে। এটি নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ। এর জন্য সরকার এবং আয়োজন সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ। তবে এতটুকুই বলব, এমন আয়োজনে আমরা যারা টেকনোলজি নিয়ে কাজ করছি তারা অংশগ্রহণ না করলে কোনোভাবেই এই সেক্টরকে এগিয়ে নেয়া যাবে না। তাই শুধু অংশগ্রহণ নয়, যারা প্রযুক্তিপ্রেমী তাদের সবাইকে এমন আয়োজনে বেশি বেশি অংশগ্রহণের জন্য অনুরোধ জানাচ্ছি। আর আমাদের গ্রুপের তিনটি উইংস এই আয়োজনে ডিসপ্লে করছে। আয়োজনে আসা দর্শনার্থীদের এগুলো ভালো লাগবে এবং কাজে লাগবে বলে মনে করছি।

আরও পড়ুন: ১৬ কোটি মানুষকে ইন্টারনেটের আওতায় আনতে চাই: পলক

ইনসেফশন গ্রুপের ট্যুর ডটকম ডটবিডি, শপ২৪ ডটকম ডটবিডি এবং ই-সিটিজেন ডটকম ডটবিডি-এর ঠিকানা বনানী সোসাইটি মাঠের প্যাভিলিয়ন নম্বর টেন। বনানী মাঠে দুপুর ২টা থেকে রাত ১১টা এবং ঢাকার বাইরে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত আয়োজন উন্মুক্ত থাকবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন