হজযাত্রীদের জন্য ইনকামিং কল বিনামূল্যে দিচ্ছে বাংলালিংক

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// হজযাত্রীদের জন্য ইনকামিং কলে বিনামূল্যে আন্তর্জাতিক রোমিং সুবিধা নিয়ে এসেছে বাংলালিংক। প্রতি বছরের মতো এবারেও বাংলাদেশসহ সারা বিশ্ব থেকে বিপুলসংখ্যক ধর্মপ্রাণ মানুষ পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সৌদী আরবের পবিত্র শহর মক্কা ও মদিনায় যাচ্ছেন। এসব ধর্মপ্রাণ মানুষের হজ পালনের সময়ে দেশে নিজ নিজ পরিবার-পরিজন এবং ঘণিষ্ঠ ব্যক্তিদের সাথে যোগাযোগ রাখা দরকার।

তাঁদের এই স্বাভাবিক প্রয়োজনের কথা বিবেচনা করেই বাংলালিংক পবিত্র হজ উপলক্ষে মোবাইল ফোনে সৌদী আরবে কথোপকোথন বা কথা বলার ক্ষেত্রে বিশেষ রোমিং রেট চালু এবং ইনকামিং কল সম্পূর্ণ ফ্রি করেছে।

বাংলালিংকের নতুন এই সুবিধা পেতে হলে গ্রাহককে তাঁর মোবাইল হ্যান্ডসেটে সৌদী আরবের “মবিলি” নেটওয়ার্ক নির্বাচন করতে হবে।

বাংলালিংকের বিদ্যমান প্রি-পেইড ও পোস্ট-পেইড উভয় ধরনের গ্রাহকই এ সুবিধা উপভোগ করতে পারবেন। তবে নতুন গ্রাহককে সুবিধাটি পেতে হলে বাংলালিংকের বিক্রয় ও গ্রাহক সেবা কেন্দ্রে যেতে হবে। বাংলালিংকের পুরনো অর্থাৎ বর্তমান রোমিং গ্রাহককে অবশ্য বিক্রয় ও গ্রাহক সেবা কেন্দ্রে যেতে হবে না।

এ প্রসঙ্গে বাংলালিংকের মার্কেটিং সিনিয়র ডিরেক্টর সোলায়মান আলম বলেন, ‘”আমাদের সম্মানিত গ্রাহকদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ে তাঁদের পাশে দাঁড়াতে পেরে আমরা খুবই গর্বিত। একই সঙ্গে তাঁদের জন্য আমাদের পক্ষ থেকে সবচেয়ে ভালো করণীয়টাও করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। কারণ আমাদের এই সেবা চালুর ফলে তাঁরা পবিত্র হজ পালনের সময়ে দেশে তাঁদের পরিবার ও প্রিয়জনদের সাথে সহজে যোগাযোগ রক্ষা করতে পারবেন।”

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন