ড্যাফোডিল ইউনিভার্সিটিতে ইন্টারনেট বিষয়ক সেমিনার

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// নানা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে বেসিস, আইসিটি বিভাগ ও গ্রামীনফোন যৌথভাবে আয়োজিত ইন্টারনেট উৎসব “বাংলাদেশ ইন্টারনেট উইক ২০১৫”।

তথ্য প্রযুক্তি খাতে দক্ষ জনশক্তির গড়ে তোলার লক্ষ্য নিয়ে চলতি ‘বাংলাদেশ ইন্টারনেট উইক ২০১৫’ এর অংশ হিসেবে দেশব্যাপী আয়োজন করা হয়েছে অর্ধশত সেমিনার ও কর্মশালা।বেসিস স্টুডেন্টস ফোরামের সহযোগিতায় আয়োজিত এই সেমিনার ও কর্মশালায় অংশ নিচ্ছে দেশের কয়েক হাজার শিক্ষার্থী।

এ উপলক্ষে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বৃহষ্পতিবার অনুশঠিত হলো ইন্টারনেট ভিত্তিক কনফারেন্সের “এথিকাল হ্যাকিং”। অনুষ্ঠানে বক্তা হিসেবে উপস্তিত ছিলেন আলমাস জামান প্রতিষ্ঠাতা এলুমিনিয়াম সিকিউরিটি।

এছাড়াও উপস্তিত ছিলেন তৌহিদ ভুইয়ান প্রধান সফটওয়ার ডিপার্টমেন্ট ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি , মিজানুর রহমান মেন্টর বেসিস স্টুডেন্ট’স ফোরাম ডি আই ইউ চ্যাপ্টার, মাজহারুল ইসলাম তানিম কনভেনর বেসিস স্টুডেন্ট’স ফোরাম ডি আই ইউ চ্যাপ্টার সহ অনেকে।

অনুষ্ঠানে প্রায় ৩০০ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। বেসিস স্টুডেন্ট’স ফোরাম ডি আই ইউ চ্যাপ্টার ও সফটয়ার এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর সহযোগিতায় অনুষ্ঠানটি আয়োজিত হয়।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন