নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// মোবাইল একাউন্ট সম্পর্কিত সমস্যা এবং তার সমাধানে বাংলালিংক নিয়ে এলো ডিজিটাল ওয়ান স্টপ সলুশন্স ‘মাই বাংলালিংক অ্যাপ’। এটি ডিজিটালী গ্রাহকদের সব থেকে ভালো অভিজ্ঞতার সুযোগ প্রদান করবে এবং বর্তমান সকল অফার এবং সুবিধা সম্পর্কে গ্রাহকদের তাৎক্ষনিকভাবে অবগত করবে।

কাস্টমার সার্ভিস থেকে শুরু করে যার যার ব্যবহার সংক্রান্ত খুটিনাটি হিসাব, অনলাইনে টপ-আপ করা, এফএনএফ ঠিক করা পর্যন্ত সব কিছু এখন হাতের মুঠোয়, আগের থেকে সহজতর। ইন্টারনেট চার্জ ছাড়াই গ্রাহকরা বাংলালিংক ডিজিটাল সার্ভিস বিনামূল্যে ব্রাউজ করতে পারবেন।

এছাড়াও গ্রাহকরা এই অ্যাপ কেনার সময় ৫০ এমবি ইন্টারনেট বিনামূল্যে পাবেন।

বাংলালিংক তার কাস্টমার সেবা অব্যাহত রাখতে গ্রাহকদের জন্যে এই অ্যাপে রাখছে বিভিন্ন উদ্ভাবনী ও বিষয়মূলক কনটেন্ট সেবা যেমন ফ্রি জোন, মাই ওয়েদার আপডেট ইত্যাদি। গ্রাহকরা এই অ্যাপে’র ফ্রি জোনে যেয়ে বিভিন্ন ওয়েবসাইট ব্রাউজিং এবং মাল্টিমিডিয়া কনটেন্ট যেমন- ওয়ালপেপার, গান, ভিডিও ইত্যাদি ডাউনলোড করতে পারবেন বিনামূল্যে এবং মাই ওয়েদার আপডেট এ যেয়ে ব্যবহারকারীরা বাংলাদেশের অভ্যন্তরে যার যার নিজস্ব এলাকার আবহাওয়া সর্ম্পকে জানতে পারবেন।

এই অ্যাপটির অ্যান্ড্রয়েড ভার্সনে থাকছে উইজেট সেবা, যা ইনস্টল করা থাকলে অ্যাপে না ঢুকেও একাউন্ট সম্পর্কিত বিভিন্ন তথ্য পাওয়া যাবে; উইন্ডোজ, আইওএস এবং গুগল প্লে-স্টোর এ পাওয়া যাবে অ্যাপটি।

বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন্সের হেড অফ কাস্টমার এ∙পেরিয়েন্স ইরাম ইকবাল বলেন, অ্যাপটিকে একটি ডিজিটাল ওয়ান স্টপ সলুশন্স হিসেবে কাজ করানো, যা আমাদের সকল সার্ভিসকে একটি প্ল্যাটফর্ম এর ভিতর নিয়ে আসবে। এর মাধ্যমে আমাদের গ্রাহকদের জীবন সহজতর এবং তাদের চাহিদাগুলো আরও সহজলভ্য হয়ে উঠবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন