চালডাল ডটকমে এক ঘন্টায় পণ্য ডেলিভারি

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ‘অর্থ বাঁচান, সময় বাঁচান’-এ স্লোগান কে সামনে রেখে খুবই কম সময়ে বাজারের চেয়ে কম দামে মানসম্মত পণ্য ক্রেতার হাতে পৌছে দিচ্ছে অনলাইন শপ চালডাল ডট কম। এবার মাত্র এক ঘণ্টায় পণ্য ক্রেতার হাতে পৌঁছে দেবার উদ্যোগ নিয়েছে চালডাল। এ মাস থেকে মিরপুর, বনানী ও উত্তরা এলাকার ক্রেতাদের জন্য এই সার্ভিস শুরু করেছে।

মিরপুর, উত্তরা ও বনানী এলাকার বাইরে ঢাকার যেকোন এলাকায় তিন ঘন্টায় পণ্য ডেলিভারী দেয়ার জন্য কাজ করছে চালডালের শতাধিক কর্মী। মাত্র ৪০০ টাকার বেশি পণ্য কিনলে ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে চালডাল।

এছাড়া যদি পণ্য পছন্দ না হয় তাহলে ৭ দিনের মধ্যে পণ্য ফেরত দিতে পারবেন ক্রেতা। বাংলাদেশে প্রথম এই ধরনের উদ্যোগ গ্রহণ করলো চালডাল ডট কম।

এই উদ্যোগ সম্পর্কে বলতে গিয়ে চালডাল ডট কমের সিওও জিয়া আশরাফ বলেন, ‘ঢাকার মত মেগাসিটিতে বিশাল লম্বা ট্রাফিক জ্যাম ঠেলে দীর্ঘ সময় ব্যয় করে বাজারে যাওয়া এখন অনেকের কাছেই অসম্ভব ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। চাকুরীজীবিদের তো অফিস থেকেই বাসায় আসতে আসতে অনেক রাত হয়ে যায়। আবার কষ্ট করে বাজারে গেলেও তো আর নিশ্চিতভাবে বিশুদ্ধ খাবার সহজে মেলে না। তাই ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখেই নতুন এ সার্ভিস চালু করলো চালডাল।’

চালডাল ডটকমে পণ্য বাজারের তুলনায় কম দামে কেনা যাবে চাল, ডাল, তরকারি, সবজি, মাছ, মাংস, ফ্রোজেন ফুড, সাবান, টুথপেস্ট, শ্যাম্পু, শিশুদের প্রসাধনী, স্টেশনারি পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য।

ওয়েবসাইট ছাড়াও ০১৯১৯১২৩১২৩ নাম্বারে ২৪ ঘণ্টা মোবাইলেও অর্ডার দেওয়ার সুবিধা রয়েছে।

গুগল প্লেস্টোরে আছে চালডাল ডট কমের অ্যাপ ব্যবহার করে প্রথম অর্ডারে পাওয়া যাবে ৫% ছাড়।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন