নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// এখনই ডটকমে সব আকর্ষনীয় পন্যের পাশাপাশি এবার ক্রেতাদের জন্য দ্বিতীয়বারের মত নিয়ে এলো এক ব্যতিক্রমধর্মী আয়োজন, অনলাইন কোরবানির হাট। এতে করে ক্রেতারা কোরবানির পশু কিনতে পাচ্ছেন ঘরে বসেই।

চমৎকার এই গরুর হাটের মাধ্যমে এখনই ডটকম ক্রেতাদের কোরবানীর পশুর হাটের বিরক্তিকর অভিজ্ঞতা থেকে রেহাই দেয়া সহ ঘরে বসে কোরবানির গরু কেনার দারুন অভিজ্ঞতার সুযোগ করে দিতেই এই আয়োজন করেছে। ক্রেতারা পশুর হাটে যে সকল বিড়ম্বনার মুখোমুখি হন, তা মাথায় রেখেই এখনই ডট কম এই আয়োজনটি সাজিয়েছে।

এখানে গরুর স্বাস্থ্য বা মোটাতাজাকরণে স্বাস্থের জন্য ক্ষতিকর প্রক্রিয়া নিয়ে চিন্তিত হবার কোনো কারন নেই কারন এ বেপারে এখনই ডট কম থেকে বিশেষ সতর্কতা অবলম্বন করা হয়েছে।

এছাড়াও সুলভ মূল্যের জন্য এখনই ডট কম এর জনপ্রিয়তাও রয়েছে। সরাসরি কৃষক থেকে সকল মধ্যসত্ত্বভোগী ব্যবসায়ীদের পাশ কাটিয়ে ঝক্কি ঝামেলা এড়িয়ে ক্রেতার কাছে পৌঁছে দেয়াই এই আয়োজন এর মূল লক্ষ্য।

মধ্যসত্বভোগী না থাকায় দামও থাকে খুবই সাশ্রয়ী। মুল্য এবং মান এর বিচারে এখনই ডট কম থেকে কোরবানির পশু কেনা যেমন সাশ্রয়ী তেমনই নিরাপদ।

হোম ডেলিভারি সার্ভিস ক্রেতাকে পশু পরিবহন এর ঝামেলা থেকেও রেহাই দেবে। ছিনতাই, ধুলো-ময়লা, হাটের কোলাহল, স্বাস্থের জন্য ক্ষতিকর উপায়ে মোটাতাজা করা পশু ইত্যাদি ঝামেলা এড়িয়ে ঘরে বসে স্বাস্থ্যবান কোরবানির পশু সাশ্রয়ী মূল্যে কিনতে ভিজিট করুন এখনই ডটকম।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন