ই-ক্যাব সনদ প্রদান অনুষ্ঠানে আনলক লাইভ

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) সনদ প্রদান অনুষ্ঠানে ধানসিড়ি কমিউনিকেশন লি. এর ব্যবস্থাপনা পরিচালক এবং অভিনেত্রী এবং ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) উপদেষ্টা শমী কায়সার এর হাত থেকে সনদ গ্রহন করেছেন সফর্টওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান আনলক লাইভ (www.unlockliveretail.com) এর পক্ষে এর ব্যবস্থাপনা পরিচালক মাসুদ হাসান।

শনিবার রাজধানীতে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) তাদের সদস্যদের ‘সদস্য সনদ’ প্রদান করার জন্য এক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি তার বক্তব্যে বলেন, বিশ্ব বাজারকে বিবেচনায় এনে ই-কমার্স খাতে বিনিয়োগ করতে হবে। দেশের বাইরের বাংলা ভাষাভাষী মানুষকেও টার্গেট করতে হবে।

ই-ক্যাবের সভাপতি রাজীব আহমেদ তার বক্তব্যে বলেন, ই-কমার্সের শতকরা ৮৫ শতাংশ সমস্যা কুরিয়ার নিয়ে। এ সমস্যা সমাধানে প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

ই-ক্যাবের যুগ্ম সচিব রেজওয়ানুল হক জামী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য নাহিম রাজ্জাক, এফবিসিসিআই সভাপতি আবদুল মাতলুব আহমেদ, বিসিএসআইআর চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, বাংলাদেশ কম্পিউটার সমিতির সাবেক সভাপতি ও আনন্দ কম্পিউটারের প্রধান নির্বাহী মোস্তাফা জব্বার, এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ইন্ডাস্ট্রি অর্গানাইজেশনের (এএসওসিআইও) চেয়ারম্যান আব্দুল্লাহ এইচ কাফি, ধানসিড়ি কমিউনিকেশন লি. এর ব্যবস্থাপনা পরিচালক শমী কায়সার।

প্রসঙ্গত, মাত্র এক বছর আগে ৩০ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে ই-ক্যাব। এক বছরের ব্যবধানে বর্তমানে এর সদস্য ই-কমার্স প্রতিষ্ঠানের সংখ্যা ২৩০। শনিবার এসব প্রতিষ্ঠানকে সনদ প্রদান করা হয়।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন