শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// চলতি বছরের বিগ বিলিয়ন ডেজ সেলের দিন ঘোষণা করল ফ্লিপকার্ট। আগামী ১৩ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত চলবে ফ্লিপকার্টে চলবে বিগ বিলিয়ন ডে সেল।

গত বছর এই সেলের সময়ই ক্র্যাশ করেছিল ফ্লিপকার্ট সাইট।

একটি ইমেল বিবৃতিতে ফ্লিপকার্টের পক্ষ থেকে জানানো হয়েছে, “অ্যাপ-ওনলি শপিং ইভেন্ট হিসেবে আমাদের বিগ বিলিয়ন ডেজ ৭০টি বিভাগের দ্রব্যমূল্যের ওপর আকর্ষণীয় ছাড় দেবে ফ্লিপকার্ট।”

গত বছর মাত্র ১ দিনের(৬ অক্টোবর) জন্য এই ছাড় দিয়েছিলো ফ্লিপকার্ট। সেই একদিনেই বিলিয়ন হিট হয়েছিল ফ্লিপকার্টে। পরের মাসেই ৫ দিনের জন্য এই আকর্ষণীয় ছাড় ফিরিয়ে আনে ফ্লিপকার্ট। সেই কারণেই এই বিশেষ ছাড়ের মরসুমের নাম বিগ বিলিয়ন ডেজ।

ফ্লিপকার্ট কমার্স প্ল্যাটফর্মের প্রধান মুকেশ বনশল বলেন, “উপহার ও অন্যান্য জিনিস কেনার জন্য এই সেল সত্যিই স্পেশাল। ক্রেতারা পোশাক, জুতো, মোবাইল, আসবাব, ল্যাপটপ, খেলনা, কিচেন অ্যাপ্লায়েন্স, গয়না, ঘড়ি বা ঘর সাজানোর জিনিস কিনতে পারবেন।”

স্পেশাল সেল চলবে মিন্ত্রাতেও। ২০১৪ সালের মে মাসে মিন্ত্রার ২,০০০ কোটি টাকার শেয়ার কেনে ফ্লিপকার্ট।

বনসল বলেন, “ডেলিভারি তাড়াতাড়ি করতে আমরা দেশের বিভিন্ন জায়গায় সেন্টার খুলেছি। ক্রেতাদের বিশাল চাহিদা মেটাতে টেকনোলজি ও সাপ্লাই চেনও খোলা হয়েছে।”

মোট ৭০টি বিভাগে ৩০ মিলিয়নের কাছাকাছি জিনিস পাওয়া যায় ফ্লিপকার্টে। এই মুহূর্তে ফ্লিপকার্টের রেজিস্টার্ড সদস্য সংখ্যা ৫০ মিলিয়ন। রয়েছেন ৩৩,০০০ কর্মী। প্রতিদিন ৩০ মিলিয়ন হিট হয় ফ্লিপকার্টে। প্রতি মাসে ডেলিভারি হয় ৮ মিলিয়ন জিনিস।

সূত্র: ইন্টারনেট

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন