৫০ লাখ লাইকের মাইলফলকে রবি

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ফেসবুক পেজে ৫০ লাখ লাইকের মাইলফলক ছুঁয়েছে রবি। বর্তমান ডিজিটাল সময়ে রবি যে টেলিযোগাযোগের বাজারে নেতৃত্ব দেয়ার জন্য প্রস্তুত এ মাইলফলক তারই প্রমাণ।

দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটরটি বেশ কয়েক বছর ধরে অনলাইনে কোম্পানিকে উপস্থাপন করে চলেছে। ক্রমবর্ধমান অ্যাক্টিভ স্যোশাল মিডিয়া ইউজারদের অংশগ্রহণে রবিফ্যানজ পেজটি একটি শক্তিশালী ডিজিটাল উইনডো’তে পরিণত হয়েছে। যার মাধ্যমে নিয়মিত ইন্টারনেট ব্যবহারকারীদের কাছে পৌঁছে যাচ্ছে রবি।

এ উপলক্ষ্যে ফেসবুক পেজের সকল ফ্যানকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানাচ্ছে রবি।

৫০ লাখ ফ্যানের মাইলফলক ছোঁয়া উপলক্ষ্যে রবি তার ফ্যানদের জন্য পাঁচটি আকর্ষণীয় অফার চালু করেছে। ফ্যান হতে বা ডিজিটাল স্পেসে রবিকে ফলো করার জন্য যে কেউ িি.িভধপবনড়ড়শ.পড়স/জড়নরঋধহু সাইটটি ভিজিট করতে পারেন।

২০১১ সালের জানুয়ারিতে যাত্রা শুরু করে ইতোমধ্যে বেশ কয়েকটি সম্মাননা অর্জন করেছে রবি’র ফেসবুক পেজটি। যার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হচ্ছে আন্তর্জাতিকভাবে স্বীকৃত সামাজিক যোগাযোগ মাধ্যম বিশ্লেষক স্যোশাল বেকারস ডটকম রবি’র ফেসবুক পেজটিকে বিশ্বের নাম্বার ওয়ান স্যোশালি ডিভোটেড টেলিকম ব্র্যান্ড ২০১৪ হিসাবে স্বীকৃতি দিয়েছে।

ব্র্যান্ড পেজগুলোর মধ্যে ফ্যান বৃদ্ধির সংখ্যা অনুযায়ী দেশের অন্যতম ফেসবুক পেজ হচ্ছে ‘রবিফ্যানজ’। গত নয় মাসে পেজটিতে ২ দশমিক ৬ মিলিয়ন ফ্যান যোগ হয়েছে। রবি ফেসবুক পেজের বেশির ভাগ ফ্যানই তরুণ (১৮ থেকে ৩৫ বছরের মধ্যে)। রবিফ্যানজ পেজটি ইন্টারনেট-বান্ধব তরুণ গ্রাহকদের কাছে কোম্পানির খবরাখবর পৌঁছে দিতে অন্যতম মাধ্যমে পরিণত হয়েছে।

নির্দিষ্ট কয়েকটি উপলক্ষ্যে রবি স্যোসাল মিডিয়াতে এমন কিছু আয়োজন করে যা ফ্যানদের আপন শক্তিতে জ্বলে উঠার প্রেরণা জোগায়। মেধাবীদের এগিয়ে নেয়ার জন্য গৃহীত নানা পদক্ষেপ যেমন: রবি শর্ট ফিল্ম ফেস্টিভাল, রবি সিঙ্গার হান্ট কম্পিটিশন ও রবি ফটো স্কুল কম্পিটিশন ফ্যানদের কাছে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে।

ফ্যান পেজটিতে নিয়মিত রবি’র সর্বশেষ পণ্য, সেবা এবং অন্যান্য বাণিজ্যিক ও সামাজিক দায়বদ্ধতা বিষয়ক কর্মসূচির খবরাখবর দেয়া হয়। গিনেজ বুকে রেকর্ড গড়া বিশ্বের সর্ববৃহৎ মানব পতাকা তৈরিতেও এই প্লাটফরমটি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

এছাড়া এর মাধ্যমে রবি তার সামাজিক দায়বদ্ধতা কর্মসূচি সম্পর্কে ফ্যানদের অবহিত করতে পারে। এক্ষেত্রে গত বছর সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ করার কর্মসূচিটি উল্লেখযোগ্য।
রবিফ্যানজ পেজে ফ্যানরা রবি’র যে কোন পণ্য ও সেবা সম্পর্কে প্রশ্ন করতে পারেন। এভাবেই রবি তার স্যোশাল মিডিয়া পেজের মাধ্যমে একটি গ্রাহক-কেন্দ্রিক কোম্পানি হিসাবে গ্রহণযোগ্যতা অর্জন করেছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন