ব্র্যানোতে শুরু হচ্ছে জামদানী মেলা

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ই-কমার্স সাইট ব্র্যানো জামদানি শিল্পের বিকাশে আয়োজন করতে যাছে দেশের সবচেয়ে বড় অনলাইন ভিত্তিক জামদানি মেলা। এ মেলার ফলে শুধু বাংলাদেশের মানুষের কাছেই জামদানিকে পরিচিত করে তুলবে না বিশ্ববাসীর কাছেও জামদানিকে নিয়ে যাবে এক অন্য মাত্রাই।

বাংলাদেশের আদি ঐতিহ্য জামদানি আজ হারিয়ে যেতে বসেছে। এক সময় ছিল জামদানি মানুষের কাছে এক লোভনীয় এবং আভিজাত্যের প্রতীক। আর সেই জামদানি চলে গেছে লোকচক্কুর আড়ালে। এখন মানুষ আমাদের দেশী শাড়ি পড়ার চেয়ে বিদেশী শাড়ি পড়তে বেশী স্বাচ্ছন্দ্য বোধ করে। এই জামদানি শিল্পের জীর্ণ দশা থেকে মুক্তির প্রচেষ্টাই আয়োজন করতে যাচ্ছে বিশাল জামদানি মেলা।

নানা রঙের বাহারি ডিজাইনের জামদানি নিয়ে ব্র্যানোর এই জামদানি মেলার আয়োজন। এই মেলায় থাকছে প্রতিটি ডিজাইনের একটি করে সংগ্রহ। জামদানি শিল্পের বিকাশে তাঁতিদের অনুপ্রাণিত করতে ব্র্যানোর এই মহৎ উদ্যোগ।

১লা নভেম্বর সকাল ১০টা থেকে শুরু হয়ে এই মেলা চলছে ৩রা নভেম্বর রাত ১২টা পর্যন্ত। অনলাইনে এই কেনাকাটায় আপনি সর্বোচ্চ ৩৫% পর্যন্ত মূল্যছাড় পাবেন সকল জামদানি শাড়ীর উপর। এই মেলায় অংশ গ্রহনের জন্য কোন প্রকার নিবন্ধন বা লগইন এর প্রয়োজন নেই।

ব্র্যানোর সকল জামদানী শাড়ীর কালেকশন দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – www.branoo.com/jamdani

প্রতিষ্ঠানটির সিইও রাজীব রায় বলেন, জামদানি শিল্পে নিয়োজিত তাঁতিসাধারণের কথা চিন্তা করেই এই উদ্যোগ। এই অফারটিতে সবার অংশগ্রহণ নিশ্চিত করতে প্রতিষ্ঠানের ঢাকা অফিসে নির্দিষ্ট টিম থাকবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন