এলজি’র ঈদ অফারে মাশরাফির সাথে বিদেশ ভ্রমণ

0

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বিশ্বখ্যাত ব্রান্ড এলজি ইলেক্ট্রনিক্সের পণ্য কিনে ভাগ্যবান ক্রেতারা বাংলাদেশ ওয়ান ডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সাথে বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন। সাথে স্ক্র্যাচ কার্ডে শতভাগ (১০০%) পর্যন্ত ক্যাশব্যাকের অফারও দিচ্ছে এলজি।

ঈদ উপলক্ষে এলজি অনুমোদিত শো-রুম থেকে পণ্য কিনলে একটি স্ক্র্যাচ কার্ড পাবেন ক্রেতারা। ওই কার্ড ঘষে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ শতভাগ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। পাশাপাশি ফ্রি এলইডি টিভি ও ডিপ ফ্রিজ পুরস্কারও রয়েছে। মাসিক কিস্তিতেও কেনা যাবে এলজি পণ্য।

এলজি ইলেক্ট্রনিকস বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিকস মাহমুদুল হাসান বলেন, “টেকসই পণ্য ও অনন্য সেবা নিশ্চিতে এলজি সব সময় এগিয়ে। ক্রেতাদের সন্তুষ্টি ও স্বাচ্ছন্দ্যকেই আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই। ঈদ উৎসবকে আরো আনন্দঘন করার জন্য নতুন অফার দেয়া হয়েছে। এর মধ্যে রয়েছে- মাশরাফির সাথে বিদেশ ভ্রমণ, বিক্রিত পণ্যে শতভাগ পর্যন্ত ছাড়।”

ঈদ-উল-আযহা উপলক্ষে এলজি প্রিমিয়াম ‘ইনস্টাভিউ’ সাইড বাই সাইড রেফ্রিজারেটর এনেছে। এ প্রযুক্তির ফ্রিজের ভেতরটা দরজা না খুলেই দেখা যায়। বিশ্বে একমাত্র এলজিই এ প্রযুক্তি নিয়ে এসেছে এবং এটি গ্রাহকদের মাঝে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। এছাড়াও বাজারে পাওয়া যাচ্ছে এলজি বাংলাদেশে ‘আল্ট্রাকুল নো ফ্রস্ট’ রেফ্রিজারেটর নিয়ে এসেছে। এ ধরণের ফ্রিজ বিদ্যুৎ ছাড়াই ১০ ঘন্টা রেফ্রিজারেটর রাখে ঠান্ডা।

এলজির পণ্য কিংবা অফার সম্পর্কে জানতে নিকটস্থ এলজি-বাটারফ্লাই শোরুম কিংবা কাস্টমার কেয়ারের ০৯৬১১১৫১৫১৫ নম্বরে কল করতে পারেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন