কিউবির রমজান মাস জুড়ে নতুন অফার

0

নতুন মাসিক প্যাকেজে পছন্দের প্যাকেজের অতিরিক্ত ৬০ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিচ্ছে কিউবি। প্রি-পেইড গ্রাহকদের জন্য রয়েছে যেকোনো অংকের রিচার্জের বিপরীতে ৩০০% পর্যন্ত বোনাস ভলিউম।

এছাড়া এক বছর কিংবা তার চেয়েও বেশি সময় ধরে কিউবির ইন্টারনেট ব্যবহার করে আসছেন তারা ইন্টারনেটে দ্বিগুণ গতি পাবেন এবং সেই সঙ্গে থাকছে ১০০% পর্যন্ত বোনাস পাবেন। আর যেসব গ্রাহকের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে তাদের জন্য আগের সব বকেয়া শতভাগ মওকুফ করার পাশাপাশি অতিরিক্ত ২০০ জিবি ইন্টারনেট ব্যবহারেরও সুযোগ রাখা হয়েছে।
মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রি-পে গ্রাহকেরা ৩৫০ এমবির জন্য ১০০ টাকার কার্ড রিচার্জ করলে বোনাস হিসেবে অতিরিক্ত ৫০০ এমবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন। ৩০০ টাকার কার্ড রিচার্জে ১.২ জিবির সাথে ৩ জিবি বোনাস পাবেন। ১.২৫ জিবি প্যাকেজে ৪০০ টাকার কার্ড রিচার্জ করলে বিনামূল্যে ৪ জিবি ইন্টারনেট বোনাস পাওয়া যাবে। এ ছাড়া ২ জিবির প্যাকেজে ৫০০ টাকার কার্ড রিচার্জ করলে অতিরিক্ত ৫ জিবি এবং ২.৫ জিবির প্যাকেজের জন্য ৭০০ টাকার কার্ড রিচার্জ করলে অতিরিক্ত ৭ জিবি বোনাস পাওয়া যাবে।

অন্যদিকে, এখন নতুন মাসিক প্যাকেজে ১ হাজার ৫০০ টাকার ১ এমবিপিএস গতির ৩০ জিবির সাথে ৬ মাসের জন্য অতিরিক্ত ৬০ জিবি ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। ১ হাজার ৫০০ টাকার ২ এমপিবিএস গতির ৮ জিবির প্যাকেজে রয়েছে ৬ মাসের জন্য বিনামূল্যে আরও ৪৮ জিবি ইন্টারনেট ব্যবহারের সুবিধা। ১ হাজার টাকার ১ এমবিপিএস গতির ৮ জিবির প্যাকেজের সঙ্গেও ছয় মাসের জন্য বিনামূল্যে ৪৮ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ রয়েছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন