নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলায় দেশের স্থানীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড গোল্ডবার্গ বিশেষ অফার ঘোষণা করেছে।

প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মেলা চলাকালীন সময়ে হ্যান্ডসেট কিনে স্ক্র্যাচকার্ড ঘষে ৩ জন সৌভাগ্যবান প্রিয়জনসহ মোট ৬ জন সিঙ্গাপুরে অবকাশ যাপনের সুযোগ পাবেন।

আরও পড়ুন: ওয়ারেন্টি শেষ হলেও বিনামূল্যে সার্ভিস গোল্ডবার্গের ইয়োরকেয়ার সেন্টারে

বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলায় দেশের স্থানীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড গোল্ডবার্গ বিশেষ অফার ঘোষণা করেছে।

মেলায় আগত দর্শনার্থীদের জন্য গোল্ডবার্গের পক্ষ থেকে থাকছে গেমিং জোন। এখানে গেমস খেলে প্রতি ঘন্টায় সর্বোচ্চ স্কোর করে জিতে নিতে পারবেন একটি গোল্ডবার্গ স্মার্টফোন। এছাড়া স্ক্র্যাচকার্ডের মাধ্যমে ৫০০ থেকে ১ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। একই সাথে টি-শার্ট, চাবির রিংসহ আকর্ষণীয় নিশ্চিত ডিসকাউন্ট কুপন থাকছে।

এদিকে মেলা শুরু হওয়ার আগে সোমবার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে গোল্ডবার্গের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান বলেন, গত জানুয়ারিতে আমরা লোগো উন্মোচনের মধ্যে দিয়ে সফল যাত্রা শুরু করি। ইতোমধ্যে দেশের ৬৪ জেলাতে আমাদের হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: গোল্ডবার্গের নতুন ফ্ল্যাগশিপ মোবাইল বাজারে

এবার আমাদের প্রথম অংশগ্রহণ হলেও মেলায় বিদেশ ট্যুরসহ আকর্ষণীয় উপহার সামগ্রী, ডিসকাউন্ট এবং নানান প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করে ক্রেতাদের মেলা মুখি রাখতে সহযোগিতা করবে গোল্ডবার্গ।

স্মার্টফোন মেলায় গোল্ডবার্গের প্যাভিলিয়নে দেশের সবচেয়ে আকর্ষণীয় মূল্যে আক্টাকোর প্রসেসর সমৃদ্ধ স্মার্টফোন পাওয়া যাবে বলেও তিনি জানান। উল্লেখ্য, গোল্ডবার্গ মোবাইল স্মার্টফোন ও ট্যাব এক্সপোর সহ-পৃষ্ঠপোষক।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন