নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ই-কমার্স সাইট ব্র্যানো ডটকমের এক বছর পূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটি তাদের গ্রাহকদের জন্য ১লা সেপ্টেম্বর “Happy Sale Day” হিসেবে ঘোষণা করেছে। এই বিক্রয় উৎসবকে উৎসব মুখর করে তুলার জন্য ব্র্যানো ডটকম শুধুমাত্র ওই দিনের জন্য বিভিন্ন পণ্যের উপর বিশেষ ছাড়ের সুযোগ ঘোষণা করেছে।

বর্ষপূর্তি উপলক্ষ্যে নির্দিষ্ট কিছু ক্যাটাগরিতে প্রায় ৩৫% পর্যন্ত মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে। এই সু্যোগ স্টক থাকা পর্যন্ত চলবে। এই বিশেষ মূল্যছাড় ১লা সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে শুরু হবে এবং সেদিন রাত ১২টা পর্যন্ত চলবে।

আসল এবং গুনগত পণ্য সরবরাহ করাই ছিল ব্র্যানো এর মুল লক্ষ্য। ১ম বর্ষ পূর্তি উপলক্ষে ব্র্যানো পারফিউম এর উপর ৩০% মূল্য এবং প্রসাধনী এর উপর ২০% মূল্য ছাড়ের সুযোগ রেখেছে।

বাংলাদেশি কাপড়ের প্রচারের জন্য শাড়ী ক্যাটাগরীতে রেখেছে ঢাকাই জামদানি এবং টাঙ্গাইল এর বিখ্যাত শাড়ী। আর এই শাড়ীর উপর ২০% ছাড়। নিজেকে আকর্ষণীও করে তুলার জন্য ঘড়ি, ডিজাইনার ড্রেস এবং গহনার কোন জুরি নেই। আর রয়েছে এই সব পণ্যের বিশেষ সমাহার।

প্রতিষ্ঠানটির সিইও রাজীব রায় বলেন, ২০১৪ সালের ১লা সেপ্টেম্বর যাত্রা শুরু করে এখন সাফল্যের এক বছর উদযাপন করতে যাচ্ছে। ব্র্যানো’র এখন প্রায় ১১০০০ সন্তুষ্ট গ্রাহক আছেন। গ্রাহকদের সাহায্য ও ভালোবাসা না থাকলে আজকের এই অবস্থানে আসতে পারতো না বলে তিনি মনে করেন।

তিনি আরো বলেন, একবছর পূর্তি উপলক্ষ্যে এবার ব্র্যানো মূল্যছাড়ের ঘোষণা করেছে। এই অফারটিতে যাতে সবাই অংশগ্রহণ করতে পারেন এজন্য ঢাকা অফিসে নির্দিষ্ট টিম থাকবে। সদস্যদের জন্য খুব শীঘ্রই একটি বিশেষ সু্যোগ বহনকারী কার্ডের ব্যবস্থা করবেন। তাদের মোবাইল অ্যাপসও প্রায় তৈরী হয়ে গেছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন