নভো এয়ারে ১০ শতাংশ ছাড় পাবেন রবি'র গ্রাহকরা

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভো এয়ারের বিশেষ সেবা পাবেন মোবাইল ফোন অপারেটর রবি’র গ্রাহকরা । রবি’র ধন্যবাদ প্রোগ্রামের আওতায় গ্রাহকরা আকর্ষণীয় এ সেবা উপভোগ করতে পারবেন ১২ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

দেশজুড়ে অবস্থিত নভো এয়ারের ১৪টি সেলস সেন্টার থেকে এই ডিসকাউন্ট অফারটি নিতে পারবেন গ্রাহকরা।

রাজধানীর গুলশানে রবি’র কর্পোরেট অফিসে ৭ সেপ্টেম্বর নভো এয়ারের সাথে এ সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করে রবি।

চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন রবি’র লয়্যালটি অ্যান্ড উইন-ব্যাক’র জেনারেল ম্যানেজার তৌফিক ইমাম এবং নভো এয়ারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস সোহাইল মজিদ।

চুক্তির আওতায় রবি’র প্ল্যাটিনাম এইস এবং প্ল্যাটিনাম ক্যাটাগরির গ্রাহকরা নভো এয়ারের মূল ভাড়ার উপর ১০ শতাংশ ছাড় পাবেন। একই সাথে নির্ধারিত লাগেজ সুবিধার বাইরে বাড়তি ৫ কেজি ব্যাগেজ বহনের সুবিধা পাবেন। থাকবে অগ্রাধিকার ভিত্তিতে চেক ইনের সুযোগও।

এছাডা, রবি’র ডায়মন্ড, গোল্ড এবং সিলভার ক্যাটাগরির গ্রাহকরা নভো এয়ারে যে কোন গন্তব্যে যেতে মূল ভাড়ার ওপর ১০ শতাংশ ছাড় পাবেন।

রবি গ্রাহকরা ধন্যবাদ প্রোগ্রামের আওতায় তাদের ক্যাটাগরি জানতে হলে ঈঅঞ লিখে ‘১২১৩’ নাম্বারে এসএমএস করতে হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নভো এয়ারের ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) একেএম মাহফুজুল আলম ও সুপারভাইজর (মার্কেটিং) এ.এফ.এ রুবায়াত-উল-জান্নাত এবং রবি’র ম্যানেজার (লয়্যালটি অ্যান্ড উইন-ব্যাক ) ক্যাসপার রিচার্ড রয়।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন