কে‌ইমু ডটকমে বিকাশ গ্রাহক পাচ্ছেন ১০ শতাংশ ক্যাশব্যক

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// বাংলাদেশের ই-কর্মাস প্রতিষ্ঠান কেইমু ডটকম ঈদ উল আযহা উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বিপুল পণ্যের পসরা সাড়িয়েছে। কেইমু ডটকম থেকে এ সকল পণ্য ঘরে বসেই অনাসয়ে কিনতে পারবেন ক্রেতারা।

ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দিতে মোবাইলে আর্থিক সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ ব্যবহার করে পণ্য কিনলে ক্রেতাদের জন্য ১০ শতাংশ ক্যাশব্যক অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।

এই উপলক্ষে সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ ও কেইমু বাংলাদেশের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। কেইমু বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হেনরিক চেইস এবং বিকাশ লিমিটেডের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা রেজাউল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তিতে স্বাক্ষর করেন।

কেইমু বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হেনরিক চেইস বলেন, ঈদ উপলক্ষে এই চুক্তির ফলে গ্রাহকরা আরও সাশ্রয়ী দামে কেইমু থেকে পণ্য কিনতে পারবেন। আমি আশা করছি বিকাশ ব্যবহারকারীদের আর্থিক লেনদেনের সেবার ফলে আরও সহজে ক্রেতারা পণ্য কিনতে পারবেন। মোবাইলে অর্থসেবা ব্যবহার প্রতিনিয়ত জনপ্রিয়তা পাচ্ছে, তাই বিকাশের সাথে যুক্ত হতে পেরে কেইমু বাংলাদেশ আনন্দিত।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিকাশের হেড অফ মার্কেটিং আসিফ আহমেদ, কেইমু বাংলাদেশের অর্থ ব্যবস্থাপক সাইদ সালমানসহ আরও অনেকে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন