অনুষ্ঠিত হল রোবটিক্স প্রতিযোগিতা এবং প্রদর্শনী

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// ডি আই ইউ রোবটিক্স ক্লাব এর উদ্যোগে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আজ অনুষ্ঠিত হল রোবটিক্স প্রতিযোগিতা এবং প্রদর্শনী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ গোলাম রহমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সফটওয়ার ইঞ্জিনিয়ারিংবিভাগের বিভাগীয় প্রধান ড. তৌহিদ ভূইয়া।

প্রতিযোগীতায় ১২টি দলে সর্বমোট ১০০ জন শিক্ষার্থী অংশগ্রহন করেন। এই প্রতিযোগীতার পূর্বে বিষয়ের উপর ১৪ দিন ব্যাপি একটি প্রশিক্ষন অনুুষ্ঠিত হয় যা ডিআইইউ রোবটিক্স ক্লাবের অন্যান্য সদস্যদের এবং এর সমন্বয়ক এর সহযোগিতায় প্রশিক্ষনটি পরিচালনা করেন ডিআইইউআরসি এর সভাপতি মোঃ হাফিজুল ইমরান এবং ডিআইইউআরসি এর প্রকল্প প্রতিষ্ঠাতা মোঃ খাজা ফয়সাল হক।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সফটওয়ার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক কউশিক সরকার এবং উপস্থাপনা করেন ডিআইইউআরসি সংগঠক সাদমনি আল –ফারাবি এবং জান্নাতুল জেনান।

ক্যাপশনঃ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ গোলাম রহমান ডি আই ইউ রোবটিক্স ক্লাব এর উদ্যোগে আয়োজিত রোবটিক্স প্রতিযোগিতা এবং প্রদর্শনীতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন। বার্তা প্রেরক, মোঃ আনোয়ার হাবিব কাজল উর্ধ্বতন সহকারি পরিচালক (জনসংযোগ

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন