সাকিবের সাথে আড্ডা দেয়ার সুযোগ পাচ্ছে রবি গ্রাহকরা

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসানের সাথে দেখা করার এক অনন্য সুযোগ এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। এসএমএস (ম্যাসেজ) এবং ওয়াপ (ওয়ারল্যাস অ্যাপ্লিকেশন প্রটোকল) ডাউনলোড ভিত্তিক প্রতিযোগিতাটি চলবে আগামী ১৯ নভেম্বর পর্যন্ত।

এছাড়া ‘আগে আসলে আগে পাবেন’ ভিত্তিতে ৩৫ হাজার পয়েন্টের লক্ষ্যমাত্রায় পৌঁছে রবি গ্রাহকরা জিতে নিতে পারেন দু’টি নতুন আইফোন সিক্স এস (একটি এসএমএস ভিত্তিক কুইজ প্রতিযোগিতা এবং অপরটি ওয়াপ ডাউনলোড ভিত্তিক প্রতিযোগিতার ভিত্তিতে)। রবি সংযোগের মাধ্যমে নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন করার সাথে সাথে হ্যান্ডসেট বিজয়ী এবং অন্যান্য প্রতিযোগিদের তা জানানো হবে।

প্রতিযোগিতায় অংশ নিয়ে ৫ হাজার পয়েন্ট অর্জনকারী সব প্রতিযোগিই (এসএমএস ও ওয়াপ-ভিত্তিক প্রতিযোগিতার) সাকিবের সাথে দেখা করে আনন্দময় সময় কাটানোর সুযোগ পাবেন। তুলতে পারবেন সাকিবের সাথে সেলফিও।

‘সেলিব্রেটি টুইট’ সার্ভিসে নিবন্ধন করে রবি গ্রাহকরা এসএমএস ভিত্তিক ক্যাম্পেইনে অংশ নিতে এবং প্রতিদিন সাকিব আল হাসানের আপডেট পারেন। নতুন ও পুরানো সব গ্রাহকই এ ক্যাম্পেইনের আওতাভূক্ত। আগ্রহী নতুন গ্রাহকরা স্টার্ট এসএইচ (START SH) লিখে ৩৩৩৩ নাম্বারে এসএমএস করে সেবাটি পেতে এবং প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

নিবন্ধনের উপর ভিত্তি করে প্রতিযোগিতার জন্য নির্দেশনা এবং নৈর্ব্যত্তিক উত্তরসহ সাকিব আল হাসান সম্পর্কিত একটি প্রশ্ন পাঠানো হবে। রবি গ্রাহকদের ১ বা ২ লিখে ৩৩৩৩ নাম্বারে প্রশ্নের উত্তর পাঠাতে হবে। প্রতিটি এসএমএসের মূল্য হবে ২ দশমিক ৩৭ টাকা (সম্পূরক শুল্ক ও ভ্যাট সহ)।

প্রতিটি সঠিক উত্তরের জন্য ২ পয়েন্ট এবং প্রতিটি ভুল উত্তরের জন্য ১ পয়েন্ট পাবেন গ্রাহকরা। কুইজে অংশগ্রহণকারীর অবস্থান জানতে স্কোর (SCORE) লিখে ৩৩৩৩ নম্বরে এসএমএস পাঠাতে হবে। নিবন্ধিত অংশগ্রহণকারী যে কোন সময় এই সেবা বন্ধ করতে স্টপ এসএইচ (STOP SH) লিখে ৩৩৩৩ নম্বরে এসএমএস পাঠাতে বা *৩৩৩৩*১৫২# নাম্বরে ডায়াল করতে পারবেন।

ওয়াপ ভিত্তিক প্রতিযোগিতায় অংশ নিতে রবি গ্রাহকদের ওয়াপ ভিত্তিক কনটেন্ট সেবা মোবিমজায় নিবন্ধন করতে হবে। আগ্রহী নতুন গ্রাহকরা www.mobimoja.com সাইটটিতে নিবন্ধন অথবা স্টার্ট মোবিমজা (START MOBIMOJA) লিখে ৩৩৩৩ নম্বরে এসএমএস করে প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। তারা ইউএসএসডি কোড *৩৩৩৩*৪১১# নাম্বারে ডায়াল করেও নিবন্ধন করতে পারবেন।

নিবন্ধন, সেবাটি নতুন করে চালু ও কনটেন্ট ডাউনলোডের উপরও প্রতিযোগিরা পয়েন্ট পাবেন। নিবন্ধন এবং প্রতিদিন স্বয়ংক্রিয় নবায়নের পর প্রথম ৫টি কনটেন্ট ডাউনলোডের মূল্য হবে ২ দশমিক ৩৭ টাকা (সম্পূরক শুল্ক এবং ভ্যাট সহ)। সাবস্ক্রিপশন করা এবং প্রতিদিন নবায়নের জন্য ২ দশমিক ৩৭ পয়েন্ট পাবেন গ্রাহকরা। প্রথম ৫টির পর ৬ষ্ঠ কনটেন্ট থেকে ডাউনলোডের জন্য মডেল ও ট্যারিফ টেবিল অনুযায়ী চার্জ প্রযোজ্য এবং সমপরিমাণ পয়েন্ট যোগ হবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন