ঈদ উপলক্ষে আইলাইফের জেড নোট ও জেড এয়ার-এ নগদ ছাড়

0

তথ্যপ্রযুক্তি ডেস্ক, টেকজুম ডটটিভি/  যুক্তরাষ্ট্র ভিত্তিক প্রযুক্তি পণ্যের ব্র্যান্ড আইলাইফের সাশ্রয়ী দামের ল্যাপটপ জেড এয়ার এবং জেড নোটে ঈদ অফার ঘোষণা করেছে পরিবেশক সুরভী এন্টারপ্রাইজ। এ অফারের আওতায় সম্পূর্ণ টাচ স্ক্রিন সমৃদ্ধ কনভার্টেবল ল্যাপটপ জেড নোটে থাকছে দুই হাজার টাকা ছাড় এবং উপহার হিসেবে বিনামূল্যে থাকছে সুদৃশ্য ল্যাপটপ ব্যাগ। জেড নোট ডিভাইসটি ঈদ উপলক্ষে ২৪ হাজারের পরিবর্তে ২২ হাজার টাকায় পাওয়া যাবে।

এছাড়া ১৪ ইি পর্দার জেড এয়ার ডিভাইসের সঙ্গে উপহার হিসেবে থাকছে আকর্ষণীয় ল্যাপটপ ব্যাগ। অফারটি ঈদ পর্যন্ত চলমান থাকবে। আইলাইফের প্রতিটি রয়েছে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

হালকা ও আর্কষণীয় ডিজাইনের ১৪ ইি এইচডি ডিসপ্লে ও পাওয়ারফুল ইন্টেল প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম , ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল মেমোরি। এতে আরও ১২৮ জিবি মাইক্রো এসডি কার্ড লাগানো যাবে। এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ড ডিস্ক ও পেনড্রাইভ ব্যবহার করা যাবে।

১.৫৩ কেজি ওজনের ল্যাপটপটিতে রয়েছে ওয়াই ফাই কানেকটিভিটি, ২টি ইউএসবি পোর্ট টু, মাইক্রো এইচডিএমআই ও এসডি কার্ড পোর্ট।

জেনুইন অপারেটিং সিস্টেম থাকায় খুব ভাল স্পীড পাবেন, সহজে ভাইরাস আক্রমণ করবে না, খুব দ্রুত অফিসের গুরুত্ত্বপূর্ণ ইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচ ডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে, এটা আপনার প্রতিদিনের কাজকে আরও সহজ ও আনন্দদায়ক করে তুলবে। মাইক্রোসফট অফিস এর কাজ, যেমন এমএস ওয়ার্ড, এক্সেল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি ফটোশপ, অটো-ক্যাডের কাজও করা যায়। শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও ডিভাইসটি ব্যবহার করা যাবে।

সরাসরি ইউনাইটেড আরব আমিরাতের দুবাই থেকে আমদানী করায় এই ল্যাপটপে আরবি এবং ইংলিশ কিবোর্ড ব্যাবহার করা হয়েছে।

এই ল্যাপটপের কেবল মুভি দেখা বা গান শোনার বিনোদন নয়, দূর দেশের বন্ধু কিংবা প্রবাসী স্বজনদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিতে পারবেন ভাইবার, ইমু, স্ক্যাইপি কিংবা গুগল চ্যাটে। এতে ব্যবহার করা হয়েছে ১০,০০০ এমএএইচ ব্যাটারি, যা দিয়ে টানা ৭-৮ ঘণ্টা কাজ করা যাবে।

উভয় ল্যাপটপ স্টার টেক (আই ডি বি ভবন, উত্তরা ,মাল্টি প্লান সেন্টার, চট্টগ্রাম , রংপুর), রাইয়ান্স কম্পিউটার’স (আই ডি বি ভবন, উত্তরা, মাল্টি প্লান সেন্টার, ইস্টার্ন প্লাস, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, বগুড়া, ময়মনসিং) এবং কম্পিউটার ভিলেজের ( মতিঝিল, চট্টগ্রামের আগ্রাবাদ, সেন্ট্রাল শপিং সেন্টার জি ই সি মোড়) সবগুলো শো রুমে পাওয়া যাচ্ছে।

আই লাইফের প্রতিটি ল্যাপটপের সাথে পাবেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।

টেকজুম ডটটিভি/২৭আগস্ট/এসআর

 

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন