ছাড়ে আর অফারে প্রযুক্তি বাজারে ক্রেতাদের হাতছানি

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// হাতে আর কটা দিন তারপরই ঈদ উল আজহা। কোরবানির পশু কেনার ফাঁকে ক্রেতাদের আকর্ষণ করতে ইতিমধ্যেই প্রযুক্তি বাজারে চলছে নানা অফার।

ব্যাগপ্যাকার্সে ২০ শতাংশ ছাড়
ব্যাগ প্যাকার্সের ২০ শতাংশ ছাড়ের অফার। কুরবানির ঈদ উপলক্ষ্যে অনলাইন ও রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোডে প্রতিষ্ঠানটির তিনটি শাখা থেকে অফারটি নেয়া যাবে বলে জানিয়েছেন ব্যাগ প্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু। তিনি বলেন, কুরবানির ঈদ উপলক্ষে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে ব্যাগপ্যাকার্স। গত ৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এ আয়োজন চলবে ঈদের আগের দিন ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। সুবিধাটি পেতে ক্রেতাদের অবশ্যই ২৪ সেপ্টেম্বরের মধ্যে কেনাকাটা করতে হবে।

আইফোনে ৫ হাজার টাকা ছাড়
আইফোনে ৫ হাজার টাকা ছাড় ঘোষণা করেছে বাংলাদেশে অ্যাপল পণ্যের পরিবেশক কম্পিউটার সোর্স। কিস্তি সুবিধা ছাড়া অফারটি উপভোগ করা যাবে ‘আইফোন সিক্স ও আইফোন সিক্সপ্লাস’ মডেলে। অফারটি শুধুমাত্র কম্পিউটার সোর্সের বিক্রয় শাখাগুলো থেকে স্টক থাকা পর্যন্ত গ্রহন করা যাবে।

এইচপি পণ্যে ২০ হাজার টাকার গিফট ভাউচার
প্রযুক্তিপ্রেমীদের ঈদের আনন্দকে রাঙিয়ে দিতে এইচপি পণ্যে ২০ হাজার টাকা পর্যন্ত ঈদ-বখশিস দিচ্ছে কম্পিউটার সোর্স। এই অফারের আওতায় এইচপি প্রোবুক, এনভি ও প্যাভিলিয়ন সিরিজের নোটবুক, ডেস্কটপ পিসি, মনিটর এবং লেজার ও ডেস্কজেড প্রিন্টার, টোনার ও কার্টিজের সঙ্গে অ্যাগোরা ও আরং এর গিফট ভাউচারের মাধ্যমে এই ঈদ-বখশিস দেয়া হচ্ছে। আগামী ১২ অক্টোবর পর্যন্ত এই অফার বলবৎ থাকবে। কম্পিউটার সোর্স এর বিপনন কেন্দ্র ছাড়াও তাদের পণ্য পরিবেশক প্রতিষ্ঠান থেকেও এই অফার পাওয়া যাবে।

অনলাইন কুইজে লাখ টাকা
অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জিতে নেয়া যাবে লাখ টাকার স্কলারশীপ সহ ল্যাপটপ, স্মার্টফোন ও গিফট কুপন । স্টেট ইউনিভার্সিটির সৌজন্যে ১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ২৫ অক্টোবর পর্যন্ত। প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের natunkichu.com/online-quiz এই ঠিকানায় গিয়ে নিবন্ধন ফর্ম পূরণ করতে হবে। এরপর ফর্মে দেওয়া প্রশ্নের উত্তর দিতে হবে। কুইজের উত্তর খুঁজে পেতে প্রতিটি প্রশ্নের সাথে ২টি করে সহায়ক লিংক থেকে সাহায্য নেওয়া যাবে। প্রশ্নের উত্তর সঠিক হলে ২৪ ঘণ্টার মধ্যে নতুনকিছু.কম-এর পক্ষ থেকে যোগাযোগ করা হবে। এরপর সঠিক উত্তরদাতাদের মধ্যে লটারির মাধ্যমে নির্বাচিতদের নিয়ে অনুষ্ঠিত হবে মূল পর্ব।

রিচার্জ করলেই ঈদের শার্ট
ঈদুল আযহা উপলক্ষে স্টার গ্রাহকদের জন্য উপহার নিয়ে এসেছে দেশের বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি গ্রামীণফোন। ভিন্ন ভিন্ন রিচার্জে ভিন্ন ভিন্ন উপহার দিচ্ছে কোম্পানিটি। গ্রামীণফোন জানিয়েছে, শুধু স্টার গ্রাহকরায় ৩৯৯, ৪৯৯ এবং ৫৯৯ টাকা রিচার্জ করলে পাবেন ঈদ উপহার। ৫৯৯ টাকা রিচার্জে পাবেন ১টি টি-শার্ট, ৪৯৯ টাকা রিচার্জে ১টি জায়নামাজ এবং ৩৯৯ টাকা রিচার্জে ১টি মগ। ১৮ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত (স্টক থাকা সাপেক্ষে) ১৮টি গ্রামীণফোন সেন্টারে নির্দিষ্ট পরিমান রিচার্জ করলেই এই আকর্ষণীয় উপহার দেওয়া হবে। এছাড়াও মাত্র ৫ টাকায় ৭ দিন আনলিমিটেড ফেসবুক ব্যবহারের সুযোগ দিচ্ছে প্রিপেইড গ্রাহকদের। আর ২৮ দিন মেয়াদের অফার পেতে গ্রাহককে “fb28” লিখে SMS করতে হবে 5000 নম্বরে অথবা ডায়াল *5000# তে। আর ৭ দিনের প্যাক পেতে “fb7” লিখে SMS করতে হবে 5000 নম্বরে বা *5000# নাম্বারে ডায়াল করতে হবে।

১২৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাত্র ১২৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট দিচ্ছে দেশের অন্যতম মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান রবি। ৩ জিবির মধ্যে ১ জিবি ব্যবহার করা যাবে যেকোনো কাজে আর ২ জিবি ফেসবুকে। প্যাকটি কিনতে ডায়াল করতে হবে *8444*129# অথবা ইজি লোডে রিচার্জ করতে হবে ১২৯ টাকা। শর্তসাপেক্ষে এবং শুধু প্রি-পেইড গ্রাহকদের জন্য এই অফারটি ঘোষণা করা হয়েছে।

স্মার্টফোন কিনলেই ফ্রিজ ফ্রি
স্যামসাং গ্যালাক্সি জে১ অথবা কোর প্রাইম স্মার্টফোন কিনলে স্যামসাং আরটি৩৬ ফ্রিজ জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন গ্রাহক। এছাড়াও অফারটিতে থাকছে এক হাজার টাকা মূল্যের নিশ্চিত ক্যাশব্যাক এবং রবির পক্ষ থেকে চমৎকার সব বান্ডেল। কোর প্রাইম এর সাথে রবি দিচ্ছে ১২ হাজার ৯৯০ টাকা সমমূল্যের বোনাস। আফারটি পেতে , গ্রাহকদেরকে মোবাইলের ইএ (সিরিয়াল নম্বর) এসএমএসের মাধ্যমে লিখে ৬৯৬৯ এই নম্বরে পা

বিকাশে ২০ শতাংশ ক্যাশ ব্যাক
দেশজুড়ে ৩৬৫টি আউটলেটে বিকাশ দিয়ে কেনাকাটায় মূল্য পরিশোধে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ক্যাশ ব্যাক পাচ্ছেন গ্রাহক। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, বগুড়া, সিলেট, কুমিল্লাসহ বিভিন্ন জেলার আউটলেটগুলোতে কেনাকাটার মূল্য বিকাশ দিয়ে পরিশোধ করলে এই ক্যাশ ব্যাক মিলছে। সেপ্টেম্বরের ১১ তারিখ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ঈদুল আজহার দিন পর্যন্ত। বিকাশ লাইফ স্টাইল, ই-কমার্সসহ দেশের সেরা ৩৯টি ব্র্যান্ডের সহযোগিতায় এই ক্যাশ ব্যাক অফার দিচ্ছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন