২৫ হাজার টাকা ছাড়ে গ্যালাক্সি এস ৬ এজ!

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// ৭৯ হাজার ৯০০ টাকা দামের গ্যালাক্সি এস ৬ এজ স্মার্টফোনটিতে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ।

স্যামসাং জানিয়েছে, তারা সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দেবে যার মধ্যে ১৫ হাজার টাকা নিশ্চিত ছাড় পাবেন ক্রেতা।

বাংলাদেশের বাজারে ১৩ এপ্রিল মোবাইল অপারেটর গ্রামীণফোনের সঙ্গে যৌথভাবে গ্যালাক্সি সিরিজের গ্যালাক্সি এস ৬ ও এস ৬ এজ উন্মুক্ত করেছিল স্যামসাং মোবাইল বাংলাদেশ। ১৭ এপ্রিল থেকে ৬৯ হাজার ৯০০ টাকায় এস ৬ ও ৭৯ হাজার ৯০০ টাকায় এস ৬ এজ ফোন দুটি বাজারে বিক্রি শুরু করে স্যামসাং। এরপর চলতি বছরের জুন ও জুলাই মাসে এস ৬ ও এস ৬ এজে ১৫ হাজার টাকা করে ক্যাশব্যাক ও কিস্তিতে এই দুটি ফোন বিক্রি শুরু করে স্যামসাং। এরপর আগস্ট মাসে আবার ‘বিশেষ অফার’ নামে মূল্য ছাড়ে গ্যালাক্সি এস সিরিজের ফোন বিক্রি শুরু করে।

আরও পড়ুন: স্যামসাং গ্যালাক্সি জে১ এবং কোর প্রাইম এখন আরও সস্তা!

গ্যালাক্সি এস ৬ এজ স্মার্টফোনটি বিশ্বের প্রথম দুই দিকে বাঁকানো ডিসপ্লেযুক্ত স্মার্টফোন। ১৩২ গ্রাম ওজনের এই বিশেষ নকশার ফোনটিতে বেশ কিছু দরকারি ফিচার রয়েছে। হোয়াইট পার্ল, ব্ল্যাক স্যাফায়ার এবং গোল্ড প্লাটিনাম রঙে এই ফোনটি এখন দেশের বাজারে পাওয়া যাচ্ছে।

স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, “এই ডিভাইসগুলোর মাধ্যমে স্যামসাং গ্রাহকদের দিচ্ছে বিভিন্ন ফিচার, যা সারা বিশ্বের গ্রাহক চাহিদাকে প্রাধান্য দিয়ে তৈরি করা হয়েছে। এই ফিচার গুলো আমাদের গ্রাহকদেরও চাহিদা পূরণ করবে।”

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন