শ্রাবন্তীর দ্বিতীয় সংসারও ভেঙে গেল

0

দিন কয়েক ধরেই এখন একটা খবর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। আর সেটা হল দ্বিতীয় সংসারও ভাঙল টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে ঠিক কবে এবং কি কারণে তাঁর ছাড়াছাড়ি হয় তা জানা যায়নি এখনও। বর্তমানে একমাত্র ছেলেকে নিয়ে সিঙ্গেল মাদারের জীবনযাপন করছেন ‘শিকারি’ সিনেমার এ প্রিয়দর্শিনী।

শ্রাবন্তী বলেন, ‘দু’জনে মিলেই সিদ্ধান্ত নিয়েছি বিচ্ছেদের। বনিবনা না হলে একসঙ্গে মিথ্যা সুখে থাকার কী লাভ। আমার কোনো অভিযোগ নেই আমার প্রাক্তনের বিরুদ্ধে। আমি চাই, আমার সঙ্গে না হোক , কিন্তু সে যেন ভালো থাকে। ’

শ্রাবন্তী সম্পর্কে তার ঘনিষ্ঠদের অনুযোগ, তিনি কোনও সম্পর্কে জড়ালে নিজের দিকটা একেবারেই দেখেন না। তারা মনে করেন, যে কোনও সম্পর্কে শ্রাবন্তী নিজেকে বড় বেশি উজাড় করে দেন। পরিচালক রাজীবের সঙ্গে প্রথম বিয়ের পর পাঁচ বছর আর সিনেমা করেননি তিনি। কৃষাণের সঙ্গে বিয়ের পর কীভাবে তাকে নিয়ে ছবি বানানো যায় সে জন্য প্রচুর খেটেছেন তিনি।   নিজের স্টার স্ট্যাটাস অগ্রাহ্য করে বারবার চেষ্টা করেছেন সুপার মডেল স্বামীকে কীভাবে লঞ্চ করানো যায় বাংলা সিনেমায়।

গত বছর জুলাই মাসে কলকাতার পাঁচতারা হোটেলে যখন তার আর কৃষাণের  বিয়ে হয়, সেই অনুষ্ঠানেরও সব আর্থিক দায়িত্ব নিয়েছিলেন শ্রাবন্তী নিজে। গত বছর বিয়ে রেজিস্ট্রি হলেও এবছর ঘটা করে কোনও পাঁচতারা হোটেলে অফিশিয়াল রিসেপশন করার কথা ছিল তাদের।

উল্লেখ্য, শ্রাবন্তীর জীবনে অবশ্য কৃষাণ প্রথম পুরুষ নন। তিনি নিজেই জানিয়েছেন, এর আগে তাঁর দুটি সম্পর্ক ছিল, যার মধ্যে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিষয়টা বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। এই পক্ষে ঝিনুক নামে একটি ছেলেসন্তানও আছে শ্রাবন্তীর। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি সেই সংসার। পাশাপাশি শোনা যায়, নায়িকা হবার আগেই বিবাহিত ছিলেন শ্রাবন্তী। সৌরভ চক্রবর্তী নামের এক যুবককে ভালোবেসেই পারিবারিকভাবে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন