নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডেরসর্বশেষ স্ক্যাচ কার্ড অফার সত্যিই ক্রিকেট উন্মাদনায় নিজেদের আরও একাত্ম করেনিয়েছে। বাংলাদেশ ক্রিকেট দলের গর্বিত স্পন্সর হিসাবে ইতো মধ্যেই রবি জয় করেছেদেশের কোটি দর্শকের হৃদয় এবং সিক্ত হয়েছে মানুষের অকৃত্রিম ভালোবাসায়।

কোটি ক্রিকেট ভক্তের এ অদম্য ভালোবাসা ও সমর্থনকে সম্মান জানাতে বাংলাদেশক্রিকেটের চেতনাকে ধারণ করে রবি এবার চালু করেছে একটি বিশেষ স্ক্র্যাচ কার্ডক্যাম্পেইন। রবি’র ৫৫ টাকার ১১ রকমের স্ক্র্যাচ কার্ডে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ১১ জনখেলেয়াড়ের নামসহ ছবি থাকবে। এ সব কার্ডের ওপর থাকবে ক্রিকেট সামগ্রী উপহার। ৫৫ টাকা গ্রাহকের মোবাইলফোনের মূল ব্যালেন্সের সাথে যুক্ত হবে।

গ্রাহকরা প্রতিটি স্ক্র্যাচ কার্ডের সাথে উপহার হিসাবে খেলোয়ারদের নামসম্বলিত একটি ফেরতযোগ্য কার্ড পাবেন যা তাদের জন্য ক্রিকেট সামগ্রী জেতারওএকটি সুযোগ তৈরি করবে।

গ্রাহকরা নিকটবর্তী রবি ওয়ার্ক ইন সেন্টার(ডব্লিউআইসি) এবং রবি সেবা কেন্দ্র্রে (আরএসপি) ব্যবহৃত স্ক্র্যাচ কার্ডটিজমা দিয়ে উপহার সংগ্রহ করতে পারবেন।এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা তিন ধরণের উপহার পেতে পারেন। ভিন্ন ভিন্নখেলোয়াড়ের ছবি সম্বলিত তিনটি স্ক্যাচ কার্ডে গ্রাহক একটি ক্যাপ; সাতটিস্ক্র্যাচ কার্ডে একটি মিনি অটোগ্রাফ সম্বলিত ক্রিকেট ব্যাট এবং এগারোটিস্ক্র্যাচ কার্ড সংগ্রহ করে জমা দিতে পারলে একজন গ্রাহক একটি ব্যাকপ্যাক,জাতীয় ক্রিকেট দলের একটি জার্সি এবং জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিনমতুর্জার সাথে দেখা করার সুযোগ।

তবে তিন ধরণের উপহারের ক্ষেত্রেই গ্রাহকদেরএকটি সেট পূর্ণ করতে মাশরাফি নাম সম্বলিত কার্ড থাকতে হবে।রবি সম্পর্কে:রবি আজিয়াটা লিমিটেড মালয়েশিয়ার আজিয়াটা গ্রুপ বারহাদ ও জাপানেরএনটিটি ডকোমো ইনক. এর একটি সম্মিলিত উদ্যোগ।

রাজস্বের ভিত্তিতে রবিবাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর যার গ্রাহক সংখ্যা জুন ২০১৫পর্যন্ত ২ কোটি ৭৪ লাখ। ১২ হাজার ৬৭৯টি ২.৫ টি বিটিএস ও ২ হাজার ৪৫০টি৩.৫জি বিটিএস নিয়ে দেশের প্রায় ৯৯% জনসংখ্যা রবি নেটওয়ার্কের অন্তর্ভুক্ত। রবিবাজারের সবচেয়ে বিস্তৃত আন্তর্জাতিক রোমিং সেবা প্রদান করছে যা ২০০টিদেশে ৬০০টি’র বেশি অপারেটরকে সংযুক্ত করেছে

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন