ঘরে বসেই বাসের টিকিট কিনুন 

0

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ঈদে গ্রামের বাড়ি যাবেন অনেকেই। কিন্তু ঈদের অগ্রিম টিকিট সংগ্রহ করা ঝক্কির কাজ। এই কাজকে সহজ করে দেবে রবি’র ই টিকেটিং প্লাটফর্ম ‘বিডিটিকিটস ডটকম’। এই সেবার মাধ্যমে ঘরে বসেই টিকিট কিনতে পারবেন।

অনেকেই বিডিটিকিস থেকে টিকিট কিনেছেন। এদের একজন ইশতিয়াক শোভন। যিনি পড়াশোনা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। বাসার সবাইকে নিয়ে যশোর যাওয়ার জন্য বিডিটিকিটস থেকে বাসের টিকেট কিনেছেন তিনি। আগে লাইনে দাঁড়িয়ে টিকেট কাটার যে ঝক্কি ছিল, তা থেকে মুক্তি দিয়েছে এই ডিজিটাল সেবা। এমনটিই বলছিলেন এই শিক্ষার্থী।

পরিবহন টিকিটের পাশাপাশি এর মাধ্যমে ঢাকার স্টার সিনেপ্লেক্স ও ব্লকব্লাস্টার সিনেমা হলে চলমান চলচ্চিত্রগুলোর টিকেট কিনছেন গ্রাহকরা। রাজধানীর বিভিন্ন উৎসব-কনসার্টের টিকেট কেনারও সুযোগ রয়েছে এখানে।

রবি’র কমিউনিকেশনস অ্যান্ড কর্পোরেট রেস্পন্সিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর বলেন, ‘রবি একটি গ্রাহক-বান্ধব ডিজিটাল কোম্পানি। শুধু ভয়েস বা ডাটা সেবাই নয়, গ্রাহকদের জীবনকে আরো সহজ করে তুলতে আমরা বিডিটিকিটসের পাশাপাশি ইতোমধ্যে বিডিঅ্যাপস ডটকম, রিচার্জ প্লাস, রবি ক্যাশ, রবি ট্র্যাকার, মোবিরিচ ও রবিশপ সেবা চালু করেছি। ইতোমধ্যে এ ডিজিটাল সেবাগুলো গ্রাহকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। ভবিষ্যতে সময়ের সাথে তাল মিলিয়ে এবং গ্রাহক চাহিদার কথা মাথায় রেখে আমরা নতুন নতুন ডিজিটাল সেবা চালুর ধারা অব্যাহত রাখব।’

২০১৫ সালের জুনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরুর পর থেকে নিরবিচ্ছিন্ন ও মানসম্মত সেবা প্রদান করছে বিডিটিকিটস ডটকম। এতে এখন ৩৪ টিরও বেশি এসি ও নন এসি বাস অপারেটরের ১০ হাজারের বেশি টিকেট পাচ্ছেন গ্রাহকরা যা ৬০০টির বেশি রুটে চলাচল করে।

টেকজুম ডটটিভি/২৪আগস্ট/এসআর

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন