গ্রামীণফোনে নতুন সিটিও

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// মোবাইল অপারেটর গ্রামীণফোন নতুন চিফ টেকনোলজি অফিসার (সিটিও) হিসেবে রাদে কোভাসেভিচকে নিয়োগ দিয়েছে। এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে প্রতিষ্ঠানটি। ।রাদে কোভাসেভিচ গত বছরের জুন থেকে গ্রামীণফোনের অস্থায়ী সিটিও হিসেবে কর্মরত ছিলেন।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানায়, টেলিকম শিল্পে বিভিন্ন পদে রাদের ১৭ বছরের অভিজ্ঞতা রয়েছে। গ্রামীণফোনে যোগদানে আগে তিনি হেড অফ আইটি এশিয়া (ভারপ্রাপ্ত) টেকনোলজি অ্যান্ড সার্ভিসেস, টেলিনর গ্রুপে কর্মরত ছিলেন। তার আগে তিনি টেলিনর ইন্ডিয়াতে হেড অব সোর্সিং হিসেবে দায়িত্ব পালন করেছেন।নিয়োগ পাওয়ার পর রাদে কোভাসেভিচ বলেন, উন্নত নেটওয়ার্ক এবং উদ্ভাবনী সেবার জন্য পরিচিত একটি গতিশীল প্রতিষ্ঠানের অংশ হতে পেরে তিনি আনন্দিত। ৬ কোটি ৫০ লাখ গ্রাহকের জন্য জরুরি মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠানে যোগ দিতে পেরে তিনি কৃতজ্ঞ। এবং তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবেন বলেও জানান।গ্রামীণফোনে তাকে স্বাগত জানান সিইও মাইকেল ফোলি। তিনি বলেন, রাদে এই শিল্প এবং টেলিনর গ্রুপে দীর্ঘ অভিজ্ঞতাসম্পন্ন।

২০১৮ সাল এবং পরবর্তী সময়ের চ্যালেঞ্জ মোকাবেলায় আইটি এবং নেটওয়ার্ক বিষয়ে তার অভিজ্ঞতা আমাদের অনেক কাজে লাগবে।রাদে মন্টেনিগ্রোর নাগরিক। তিনি ইউনিভার্সিটি অফ মন্টেনিগ্রো থেকে ইলেকট্রনিকস অ্যান্ড কম্পিউটার সায়েন্সে এমএসসি ডিগ্রি অর্জন করেছেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন